1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ডিস বাবুর রিমান্ড না মঞ্জুর জেল গেটে জিজ্ঞাসাবাদ - Report
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
রাজনৈতিক বিভিন্ন মামলায় মহানগর বিএনপি’র ১০ নেতাকর্মীর জামিনলাভ নগরীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন দেশকে এগিয়ে নিতে আমরা প্রধানমন্ত্রীকে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা উপহার দিতে চাই -নারায়ণ চন্দ্র চন্দ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম

ডিস বাবুর রিমান্ড না মঞ্জুর জেল গেটে জিজ্ঞাসাবাদ

  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ শহরের ১৭নং ওয়ার্ডের আলোচিত কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবুর রিমান্ড না মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৩ এপ্রিল)  সকাল ১১ টায়  নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার ইয়াসমিনের আদালতে রিমান্ড শুনানি হয়।

এর আগে ১৭ এপ্রিল বন্দরের একটি চাঁদাবাজি মামলায় ডিস বাবুকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত এদিন রিমান্ড শুনানির দিন ধার্য রেখে তাকে কারাগারে পাঠিয়ে দেন।

আদালত সূত্র থেকে জানায়, মঙ্গলবার আব্দুল করিম বাবুকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার ইয়াসমিনের আদালতে উঠানো হয়। পুলিশ তাকে রিমান্ড নেওয়ার পক্ষে যুক্তি দাঁড় করায়। অপরদিকে বাবুর পক্ষে আওয়ামী লীগ পন্থী অসংখ্য আইনজীবি রিমান্ডের বিরোধীতা করে জামিন আবেদন করেন। এ নিয়ে পক্ষে বিপক্ষে বেশ খানিক সময় যুক্তি পাল্টা যুক্তি উপস্থাপন করা হয় আদালতে। এমন অবস্থায় বিচারক তিন ঘণ্টা পর আদেশ দিবেন জানিয়ে দেন।

এদিকে তিন ঘণ্টা পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার ইয়াসমিন বাবুর রিমান্ড না মঞ্জুর করেন। তবে, একদিনের জন্য তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ প্রদান করে রায় প্রদান করেন। পরে, প্রিজনভ্যানে করে বাবুকে আবারও কারাগারে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন জানান, আদালতে বাবুর রিমান্ডের পক্ষে বিপক্ষে ব্যাপক যুক্তিতর্ক হয়। পরে আদালত শুনানি শেষে তার রিমান্ড না মঞ্জুর করেন এবং একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশনা প্রদান করেন।

এদিকে কারাবন্দি কাউন্সিলর আব্দুর করিম বাবু ওরফে ডিস বাবুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় আরো দুটি চাঁদাবাজির মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL