1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নাসিম ওসমানের  ১০ম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন স্পটে মিলাদ, দোয়া ও খাবার বিতরণে আজমেরী ওসমান - Report
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
রাজনৈতিক বিভিন্ন মামলায় মহানগর বিএনপি’র ১০ নেতাকর্মীর জামিনলাভ নগরীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন দেশকে এগিয়ে নিতে আমরা প্রধানমন্ত্রীকে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা উপহার দিতে চাই -নারায়ণ চন্দ্র চন্দ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম

নাসিম ওসমানের  ১০ম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন স্পটে মিলাদ, দোয়া ও খাবার বিতরণে আজমেরী ওসমান

  • Update Time : বুধবার, ১ মে, ২০২৪
  • ৮ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করলো নারায়ণগঞ্জবাসী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

দিনটি পালনে শুধু সদর, বন্দর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁসহ ৭টি উপজেলায়ই আয়োজন করা হয় দোয়া ও কাঙ্গালীভোজসহ নানা অনুষ্ঠান। নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা, রাস্তা-ঘাট, দোকানগুলো ছেয়ে গেছে নাসিম ওসমানের শোক প্রতিকৃতির ব্যানার, ফেস্টুন ও কালো কাপড়ে। এদিকে নেতাকর্মীদের আয়োজিত এসব দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে অনুপ্রেরণা জোগাতে প্রায় অর্ধশতাধিক স্পটে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের একমাত্র পুত্র নারায়ণগঞ্জের আগামী দিনের রাজনীতির পথ প্রদর্শক আজমেরী ওসমান।

এর আগে প্রথমে মাসদাইর সিটি কেন্দ্রীয় কবরস্থানে পিতার কবর জিয়ারত করেন তিনি। এসময় তার সাথে ছিলেন পুত্র আলিফ ওসমান। পরে বিশাল গাড়িবহর নিয়ে নেতাকর্মীদের বিভিন্ন স্পটে যান আজমেরী ওসমান। এসময় পিতার জন্য দোয়া কামনা করে আজমেরী ওসমান বলেন, আপনারা আমার বাবাকে কতটা ভালবাসেন তা এসব অনুষ্ঠানে আসলে বুঝা যায়। আর তাই আজ আমরা স্বপরিবারে আপানাদের আয়োজনের অংশীদার হিসেবে উপস্থিত হয়েছি। আমার মা, স্ত্রী ও ছেলে সকলেই আজ আপনাদের মাঝে হাজির হয়েছি, শুধু আপনাদের ভালবাসায়। আমি বাবার আদর্শকে বুকে ধারণ করে অসহায়-গরীবদের মাঝে সেবা দিয়ে পাশে থাকার চেষ্টা করছি। আপনারা যারা এলাকায় এলাকায় এসব আযোজন করেছেন, দিনভর পরিশ্রম দিযেছেন, মসজিদ-মাদ্রাসায় কোরআন তেলাওয়াত করিয়েছেন আপনাদের সকলের কাছে আমার কৃতজ্ঞতা রইল। দোয়া করবেন যাতে করে এভাবেই বাকী জীবন আপনাদের পাশে থেকে সেবা করতে পারি। অপরদিকে, দিনটি পালনে সকাল থেকেই প্রিয় নেতা নাসিম ওসমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলী জানায় সকল স্তরের নেতাকর্মীরা। এছাড়াও ফুলের শ্রদ্ধা নিবেদনসহ বাবার সমাধির সামনে দাঁড়িয়ে দোয়া করেন আজমেরী ওসমান।  এরপর দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে অংশ নেন তিনি। প্রায় অর্ধশতাধিক স্পট ঘুরে ঘুরে নেওয়াজ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, রাজনৈতিক, ব্যবসায়ী, স্থানীয় জনপ্রতিনিধি ও শ্রমিক সংগঠনসহ শত শতকর্মী সমর্থকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL