1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শ্রমিকরা যাতে তাদের ন্যায্য পাওনা পায় সেজন্য সরকার কাজ করছে - মাহমুদুল হক - Report
রবিবার, ০৯ জুন ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে ড্রেজার অধিদপ্তরে আলোচনা সভা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা মহানগর স্বেচ্ছাসেবক দলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা অপরাধী যেই হোক না কেন, তোমাদের প্রতিবাদ করতে হবে – শামীম ওসমান সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ন বিএনপি’র দোয়া মাহফিল ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর শ্রমিক দলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রাজিবের উদ্যাগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ

শ্রমিকরা যাতে তাদের ন্যায্য পাওনা পায় সেজন্য সরকার কাজ করছে – মাহমুদুল হক

  • Update Time : বুধবার, ১ মে, ২০২৪
  • ১৮ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ‘শ্রমিক-মালিক গড়বো দেশ স্মার্ট হবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ মে) বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে বিভাগীয় শ্রম দপ্তরের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক আফিফা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, নারায়ণগঞ্জে সাত হাজারের বেশী গার্মেন্টস ফ্যাক্টরি রয়েছে অথচ ১০/২০ বছর আগেও এসব ভাবাই যেতো না। এটা কিন্তু কোন মালিকের একক অবদান নয়, শ্রমিকদের রয়েছে এতে বিশাল অবদান। ধীরে ধীরে এ দেশটা আজকে যে অবস্থানে এসে দাঁড়িয়েছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালে যে উন্নয়নের কথা বলেছেন সেটা আপনার আমার সন্তানরা দেখবে। আমাদের পূর্ব পুরুষরা অনেক পরিশ্রম করেছিলেন বলেই আজকে আমরা এখানে এসে পৌছতে পেরেছি। আমাদের সম্মিলিত প্রচেষ্টার ফলে যে বাংলাদেশ নির্মান হবে সেখানে কেউ না খেয়ে মারা যাবে না, কেউ দূর্ঘটনায় মারা যাবে না। সরকার চেষ্টা করছে । শ্রমিকরা যাতে তাদের ন্যায্য পাওনা পায় এবং তারা যেন সকল সুযোগ-সু্বিধা ভোগ করতে পারে সেজন্য সরকার কাজ করছে।

এসময় মালিক পক্ষের প্রতিনিধি হিসেবে বিকেএমইএ এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম ও শ্রমিক প্রতিনিধি হিসেবে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ উপস্থিত ছিলেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম ছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL