1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ - Report
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
বাংলাদেশ থেকে মজলুম ফিলিস্তিনিদের পক্ষে যোদ্ধা প্রেরণ করতে হবে – মাওলানা দ্বীন ইসলাম রাজনৈতিক বিভিন্ন মামলায় মহানগর বিএনপি’র ১০ নেতাকর্মীর জামিনলাভ নগরীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন দেশকে এগিয়ে নিতে আমরা প্রধানমন্ত্রীকে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা উপহার দিতে চাই -নারায়ণ চন্দ্র চন্দ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ

  • Update Time : বুধবার, ৮ মে, ২০২৪
  • ১১ Time View

রিপোর্ নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটির সহসভাপতি মাকসুদ হোসেন (আনারস) বিজয়ী হয়েছেন।

৫৪টি কেন্দ্রে বুথের ফলাফলে তিনি ভোট পেয়েছেন ২৯ হাজার ৮৭৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি নেতা আতাউর রহমান মুকুল (চিংড়ী) পেয়েছেন ১৫ হাজার ৬৫৩ ভোট এবং বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ (দোয়াত-কলম) পেয়েছেন ১২ হাজার ৬০৮ ভোট।

এর আগে ৬ষ্ঠ ধাপেের উপজেলা পরিষদ নির্বাচনের পথম ধাপে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হযে চলে ভোট গণনার কাজ । দু একটি জায়গায় অপ্রীতি কর ঘটনার সংবাদ পাওয়া গেলেও কোথাও কোন বড় ধরনের ঘটনা ঘটেনি। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত।

প্রঙ্গত: উপজেলার ৫টি ইউনিয়নে ৫৪টি কেন্দ্রের ৩৫৭টি ভোট কক্ষে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ভোটার ছিল ১ লাখ ১৫ হাজার ৫৬৪ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL