1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সদর থানা পুলিশের মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক - Report
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
রাজনৈতিক বিভিন্ন মামলায় মহানগর বিএনপি’র ১০ নেতাকর্মীর জামিনলাভ নগরীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন দেশকে এগিয়ে নিতে আমরা প্রধানমন্ত্রীকে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা উপহার দিতে চাই -নারায়ণ চন্দ্র চন্দ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম

সদর থানা পুলিশের মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক

  • Update Time : শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর থানাধীন এলাকায় মাদক নির্মূলের লক্ষে সাঁড়াশি  অভিযানে চালিয়েছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। নারায়ণগঞ্জ সদর মডেল থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের ৭ টি টীম নারায়ণগঞ্জ শহরের নলুয়াপাড়া, ২ নং বাবুরাইল, পাইকপাড়া ও  জল্লারপাড়া সহ বেশ কয়েকটি এলাকায় অভিযান চালায়।

শনিবার (২০ এপ্রিল) বিকেল থেকে মাদক বিরোধী এই অভিযান চালানো হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত ছিল।

সদ্য গ্রেফতারকৃত নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ডিস বাবুর অন্যতম সহযোগি শীর্ষ মাদক ব্যবসায়ী জামাই মাসুদসহ ৪ জনকে আটক করা হয়েছে।এ সময়  তাদের কাছ থেকে ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়েছে।

অভিযানে আটককৃতরা হলেন, শহরের নলুয়া পাড়া এলাকার মৃত সুলতানের ছেলে জামাই মাসুদ (৪৫),পাইকপাড়া জল্লারপাড়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও ডিস বাবুর অন্যতম সহযোগি মাদক ব্যবসায়ী মো. সজিব (৪০), এবং দুই নং বাবুরাইল এলকার আলমাছের দুই ছেলে মোঃ আল রাজু (৪৯) ও আল রাহাত (৪৭)।

অভিযান পরিচালনা ও আটকের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ মো. কামরুল ইসলাম জানান, আমাদের অভিযান এখনও শেষ হয়নি এই অভিযান অব্যাহত থাকবে।।এই শহরের কোনো মাদক ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ঘোসণা করেছেন যে যত বড় প্রভাবশালী হোক না  কেন কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। কোন মাদক ব্যবসায়ী ও  সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী সালউদ্দিন বিটুর নলুয়া বাড়িতে অভিযান চালানো হয়। তবে তাকে পাওয়া যায়নি। এছাড়াও বেশ কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়ি ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। এ অভিযান চলমান আছে।

অভিযান পরিচালনাকালে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) জয়নাল আবেদীন, এ এস,আই সামসুদ্দিন, এ,এস,আই এনায়েত করিম, এ,এস,আই সেলিম রেজা সহ এক প্লাটুন পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL