1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শীতলক্ষ্যা নদীতে কার্গোর ধাক্কায় সিমেন্টবাহি ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১ - Report
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
রাজনৈতিক বিভিন্ন মামলায় মহানগর বিএনপি’র ১০ নেতাকর্মীর জামিনলাভ নগরীতে বিআইডব্লিউটিসি কর্মকর্তা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে সংবাদ সম্মেলন ও মানববন্ধন দেশকে এগিয়ে নিতে আমরা প্রধানমন্ত্রীকে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা উপহার দিতে চাই -নারায়ণ চন্দ্র চন্দ উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মাকসুদ, তৃতীয় হলেন রশিদ আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম

শীতলক্ষ্যা নদীতে কার্গোর ধাক্কায় সিমেন্টবাহি ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১

  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় সিমেন্টবাহি একটি ট্রলার ডুবির ঘটনায় জুয়েল নামের এক ব্যাক্তি নিখোজঁ রয়েছেন। নিখোঁজ ওই ব্যাক্তিকে উদ্ধারের জন্য নৌ পুলিশ, বিআইডাব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা তল্লাশি অভিযান চলছে।

শনিবার (৩০ মার্চ ) সকাল ছয়টায় শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জুয়েল নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বৈদ্যারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে বলে।

নৌ-পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে বন্দর উপজেলায় গড়ে উঠা আকিজ সিমেন্ট কারখানা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের একটি ট্রলার শনিবার ভোরে ১ হাজার ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে চাদঁপুরের মতলবের উদ্দেশ্যে রওনা দেয়। সিমেন্ট বোঝাই ট্রলারটি শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাট এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহি কার্গো জাহাজের ধাক্কায় মাঝ নদীতে ডুবে যায়। এসময় সিমেন্ট বোঝাই ট্রলারে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নদীতে তলিয়ে যায় জুয়েল নামের এক শ্রমিক।

নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ জানান, সিমেন্টবাহি ট্রলারটি ডুবে যাওয়ার খবর পাওয়ার পর পরই নৌ পুলিশের উদ্ধার কর্মীরা বিআইডাব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুুবুরিদের সাথে নিয়ে নদীতে তল্লাশি শুরু করে। ডুবে যাওয়া ট্রলারটি শনাক্ত করা হলেও নিখোঁজ জুয়েলের এখনো সন্ধান পাওয়া যায়নি। নৌ পুলিশ, বিআইডাব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তল্লশি অভিযান অব্যাহত রেখেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL