1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জেনারেটর ব্যবসায়ী হত্যা মামলার এজাহার ভুক্ত প্রধান আসামী আলম গ্রেফতার - Report
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
আওয়ামী লীগের নেতাকর্মীদের খোঁচাবেন না – এড. আনিসুর রহমান দিপু নগরীতে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল জুলুম নির্যাতন করে ঈমানদারদের দমানো যাবে না – ইমতিয়াজ আলম যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম তীব্র গরমে নগরীতে বাংলাদেশ স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠনে শরবত বিতরণ অনুষ্ঠিত শ্রমিকরা যাতে তাদের ন্যায্য পাওনা পায় সেজন্য সরকার কাজ করছে – মাহমুদুল হক নাসিম ওসমানের  ১০ম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন স্পটে মিলাদ, দোয়া ও খাবার বিতরণে আজমেরী ওসমান প্রায়ত সাংসদ নাসিম ওসমানের কবরে জেলা ট্রাক, ট্যাংকলরী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধা সার্বজনীন পেনশন আল্লাহ তরফ হতে একটি পুরুস্কার, যার উছিলা সরকার – সালমা ওসমান লিপি নগরীর ১৬নং ওয়ার্ডে ইসলামী আন্দোলন এর উদ্যোগে তৃষ্ণাার্ত সাধারন পথচারীদের মাঝে শরবত বিতরন

জেনারেটর ব্যবসায়ী হত্যা মামলার এজাহার ভুক্ত প্রধান আসামী আলম গ্রেফতার

  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ১৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় জেনারেটর ব্যবসায়ী বাবলু মিয়া (৪০) কে হত্যার দায়ে এজাহার ভুক্ত প্রধান আসামী আলম (৪৫) কে ফতুল্লার সাইনবোর্ড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার (১৬ অক্টোবর) দুপুর ১ টায় নারায়ণগঞ্জ আদালতে আমামীকে ১৬৪ ধারার জবানবান্দী গ্রহনের জন্য আদালতে প্রেরন করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ৮ টার দিকে সাইনবোর্ড এলাকা থেকে ফতুল্লা মডেল থানার এসআই মিজান ও তার ফোর্স সহ প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে ফতুল্লা থানায় একটি মামলা করা হয়। যার মামলা নং ১১ তাং ৭/১০/১৯৷ এবং ধারা ৩২৩/৩২৫/৩০৭/৩০২/৩৪ দন্ডবিধি এর ১নং এজাহার ভুক্ত আসামী আলম ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL