1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
স্যামসন্স উইন্ডারের শ্রমিকদের কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর ঘেরাও - Report
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
যারাই ক্ষমতায় গিয়েছে তারা শাসক হয়ে শোষন করেছে – ইমতিয়াজ আলম তীব্র গরমে নগরীতে বাংলাদেশ স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠনে শরবত বিতরণ অনুষ্ঠিত শ্রমিকরা যাতে তাদের ন্যায্য পাওনা পায় সেজন্য সরকার কাজ করছে – মাহমুদুল হক নাসিম ওসমানের  ১০ম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন স্পটে মিলাদ, দোয়া ও খাবার বিতরণে আজমেরী ওসমান প্রায়ত সাংসদ নাসিম ওসমানের কবরে জেলা ট্রাক, ট্যাংকলরী ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের শ্রদ্ধা সার্বজনীন পেনশন আল্লাহ তরফ হতে একটি পুরুস্কার, যার উছিলা সরকার – সালমা ওসমান লিপি নগরীর ১৬নং ওয়ার্ডে ইসলামী আন্দোলন এর উদ্যোগে তৃষ্ণাার্ত সাধারন পথচারীদের মাঝে শরবত বিতরন মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার

স্যামসন্স উইন্ডারের শ্রমিকদের কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর ঘেরাও

  • Update Time : বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ১১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সরকার নির্ধারিত সর্বনিন্ম বেতন ৮ হাজার টাকা ও ১৪ দফা দাবিতে সদর উপজেলার ফতুল্লায় অবস্থিত ‘স্যামসন্স উইন্ডার ওয়্যার ইন্ডাস্ট্রিজ লিঃ’ শ্রমিকরা কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর ঘেরাও এবং স্মারক লিপি প্রদান।

বুধবার (২৮ আগষ্ট) সকাল ১১ টায় স্যামসন্স উইন্ডার ওয়্যার ইন্ডাস্ট্রিজ লিঃ এর ভুক্তভোগি শ্রমিকবৃন্দ চাষাড়া শহীদ মিনার থেকে মিছিল করে শহরের উত্তর চাষাড়া বাগে জান্নাত মসজিদ সংলগ্ন কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরে অবস্থান করেন এবং তাদের ১৪ দফা দাবি নিয়ে কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক বরাবর স্মারক লিপি প্রদান করে।

শ্রমিকদের দেয়া ১৪ দফা দাবির নিয়ে স্যামসন্স উইন্ডার ওয়্যার ইন্ডাস্ট্রিজ লিঃ লিংকিং অপারেটরের শ্রমিক জসিম উদ্দিন জানান, আমি গত ৭ বছর যাবত এ গার্মেন্টস আছি। নিয়ম অনুযায়ী সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সাধারণ কাজের সময়ের পর কাজ করলে আমাদের ওভারটাইম দেয়া হয় কিন্তু তা না করে সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আমাদের সাধারণ ভাবে কাজ করা হয় এবং ৭টার পর থেকে কাজ করলে ঘন্টায় ১৫ টাকা করে ওভারটাইম দেয়া হয়। কিন্তু আমাদের বেতনের ২৫% ওভারটাইম দেয়ার কথা আছে কিন্তু তা দেয়া হচ্ছে না। এর প্রতিবাদ করতে গেলে সন্ত্রাসী দ্বারা আমাদের হুমকি ও মারধরের ভয় দেখানো হয়। আমাদে খাবারের সময় হলে বহিরাগত সন্ত্রাসী গেট সংলগ্ন বসিয়ে রাখা হয় এবং যে প্রতিবাদ করে তাকে মারধর করা হয়। তাই আমরা চাই আমাদের ন্যায্য দাবি যাতে যুগের সাথে তাল মিলিয়ে আমরাও চলতে পারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL