1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
দেশের সর্বত্র চলছে দূর্নীতি আর দু:শাসনের মহা প্রতিযোগিতা - এম.হাসিবুল ইসলাম - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

দেশের সর্বত্র চলছে দূর্নীতি আর দু:শাসনের মহা প্রতিযোগিতা – এম.হাসিবুল ইসলাম

  • Update Time : শুক্রবার, ১৭ মে, ২০১৯
  • ২১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সহ-সভাপতি এম হাসিবুল ইসলাম বলেছেন,মহান রাব্বুল আলামিনের অফুরন্ত রহমত , মাগফিরাত ও নাজাতের অমিয় বর্তা নিয়ে আমাদের মাঝে আগমন করেছে পবিত্র মাহে রমজান। ইসলামের পঁপচটি মৌলিক বিষয়ের একটি সিয়াম। আল্লাহর নবী সাল্লাল্লাহু আলআইহি ওয়া সাল্লাম মদিনায় হিযরত করে যাওয়ার দ্বিতীয় বছরে রমজানের সিয়াম পারনের বিধান নিয়ে নাজিল হয় আল কুরআন মজিদের সূরা বাকারায় ১৮৩ নম্বর আয়াতটি।

শুক্রবার (১৭মে) বিকাল ৪ টায় শহরের বোস কেবিন সংলগ্ন (আই,এস,সি,এ) ভবন ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রথান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের মন্ত্রী এমপিদের দূর্নীতির কারনে দেশের সর্বত্র দূর্নীতির মহামারি আকার ধারন করেছে। দেশের সর্বত্র চলছে দূর্নীতি আর দু:শাসনের মহা প্রতিযোগিতা। সুইপার কুলি থেকে শুরু করে রাষ্ট্রযন্ত্রের সর্বোচ্চ ব্যাক্তি পর্যন্ত সকলেই কোন না কোন ভাবে দূর্নীতির সাধে জরিত। সুদ ঘুষ ও দূর্নীতির ভয়াবহ সামাজিক ও রাষ্ট্রয়ি ব্যাধি এখন। সকল দূনৃীতির কারন হলো দেশে কোরআনের আইনের বাস্তবায়ন নেই। নতুন জঙ্গীদের মদদদাতা, সাম্প্রদায়িক সৃষ্টকারী, ইসলাম ধর্ম নিয়ে কুটক্তিকারী পিজুসকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মদ ইমদাদুল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিবেবে উপস্থিত ছিলেন, ইসলামী আনোদঅরন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারাযণগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক মুহাম্মদ মাহাদী হাসান, ইশা ছাত্র আন্দোলন মহানগরের সহ-সভাপতি এম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ কবির, প্রসিক্ষক সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাজউদ্দিন আহমদ, ইশা শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন, শিক্ষক ফোরম ও ওলামা মাশায়েক সহ সকল নেতৃবৃন্দ সহ প্রমূখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL