1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
৩৬ কেজি গাঁজাসহ তিন ম্যদক ব্যবসায়ী গ্রেফতার - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

৩৬ কেজি গাঁজাসহ তিন ম্যদক ব্যবসায়ী গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রূপগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবি)পুলিশ । 

মঙ্গলবার (৭ মে) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির এসআই আলমগীর কবির।

গ্রেফতারকৃতরা  হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার দক্ষিল পইরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (৩২), ফরিদপুরের ভবানীপুর এলাকার মামুনের ছেলে শাহীন (২০) ও ময়মনসিংহয়ের গৌরিপুর উপজেলার সুরুজ আলীর ছেলে সুজন (২৪)।

ডিবির এসআই আলমগীর কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ মে) বিকেলে রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহ হলে ঢাকাগামী একটি রয়েল পরিবহনের বাসে (ঢাকা মেট্রো ব ১৪-৮৯৬৫) তল্লাশি চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করে বাসটি জব্দ করা হয়।এ ঘটনায় রুপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় শিউলী আক্তার (৩৫) নামে এক নারী পলাতক রয়েছেন। তিনি সোনারগাঁও থানার কুতুবপুর এলাকার বাসিন্দা। আটকরা দীর্ঘদিন ধরেই পলাতক শিউলীর সঙ্গে যোগসাজশে বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL