1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ইসলাম কখনোই জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করেনা-শামীম ওসমান  - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

ইসলাম কখনোই জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করেনা-শামীম ওসমান 

  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : শাহানশায়ে তরিকত বিশ্বওলী হযরত মাওলানা শাহসুফী খাজাবাবা ফরিদপুরী নকশবন্দি মুজাদ্দেদী (কুঃ ছেঃ আঃ) মহাপবিত্র বিশ্ব ফাতেহা শরীফ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও  মহানগর এর কেন্দ্রীয় মিশন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ আগষ্ট) সকাল ১১টায় বিশ্ব ং মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপ  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর আয়োজনে নগরীর কালির বাজারস্থ জেলা শিল্পকলা একাডেমীর অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় এ কেন্দ্রীয় মিশন সভা।

উক্ত মিশন সভায় মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ এর খাদেম হাবিবুর রহমান সেরনিয়াবাত।

কর্মী প্রধান, বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ কর্মী গ্রুপ নারায়ণগঞ্জ জেলা ও  মহানগর খন্দকার শাহ আলম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকে এমন একটি অনুষ্ঠানে আসতে পেরেছি, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। জঙ্গীবাদ বলতে মুসলমানদের বলে থাকে কিন্তু ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। ইসলাম কখনোই জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড সমর্থন করেনা। নবীজী বলেছেন, ধর্ম নিয়ে কখনো বাড়াবাড়ি করোনা। যেখানে মুসলমানদের সংখ্যা বেশী সেখানকার মুসলমানরা অন্য ধর্মের মানুষদের সুরক্ষা দিয়ে রাখবে।

তিনি আরও বলেন, যখন ছোট ছিলাম তখন দেখতাম আমার বাবা এ দরবারের যিনি প্রতিষ্ঠাতা তার কাছে তিনি আসতেন। একবার আমার বাবার বিরুদ্ধে সামরিক মিথ্যা মামলা করে। তখন ওনার কাছে যাওয়ার পর তিনি বাবাকে বলেছিলেন, তুমি নিশ্চিন্তে যাও। পরে বাবা যখন সামরিক আদালতে যান সর্বপ্রথমেই তাকে বেকসুর খালাস করা হয়। এ ব্যাপারে জিজ্ঞেস বাবা বলেন, আমি যখন বিচারকের সামনে গিয়েছি তখন দেখেছি সেখানে বিচারকের স্থানে খাজা বাবা ফরিদপুরি বসে আছেন। যত কিছু হোকনা কেনো একটি কথা সবসময় মনে রাখতে হবে, পৃথিবীতে একটাই সত্যি সবাইকে একদিন মৃত্যুবরণ করতে হবে।   

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিশ্ব জাকের মঞ্জিল কেন্দ্রীয় কর্মী গ্রুপ এর সদস্য আব্দুল কবীর, শাগীন মোহাম্মদ হাফিজ, আব্দুর রহিম খান, কাজী জামশেদ কবীর বাকী বিল্লাহ, পরামর্শক নাসিমুর গনি নয়ন, কর্মী প্রধান নরসিংদী জেলা, শফি উদ্দিন ভূইয়া, কর্মী প্রধান মুন্সিগঞ্জ জেলা আবুল হোসেন, কর্মী প্রধান ঢাকা জেলা দক্ষিন ঢ়জামানুল ইসলাম রনি সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL