1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সদর ইউএনও'র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা বিনিময় - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

সদর ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা বিনিময়

  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ :  নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) আরিফা জহুরার সাথে শুভেচ্ছা ও ফুলেল মতবিনিময় করেছেন বীর মুক্তিযোদ্ধাগণ ।

বৃহস্পতিবার ( ১০ জুন ) বিকেলে সদর উপজেলা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয় এই শুভেচ্ছা  মতবিনিময়।  এ সময় মুক্তিযোদ্ধাদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে মাস্ক প্রদান করেন ইউএনও আরিফা জহুরা

এ সময় উপস্থিত মুক্তিযোদ্ধারা সদর ইউএনও আরিফা জহুরার কাছে সমাজের নানা সমস্যার কথা তুলে ধরেন এবং ভূমিহীন মানুষদের সহযোগিতার দাবি জানান ।  সবসময় মুক্তিযোদ্ধাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন সদর ইউএনও  আরিয়া জুরা আরো  তিনি বলেন, আমি নিজে একজন মুক্তিডোদ্ধা পরিবারের সন্তান । ১৯৭১ সালে আপনারা স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছেন বলেই এদেশ শত্রুমুক্ত হয়েছে । যে কোন সময় মুক্তিযোদ্ধারা আমাকে পাশে পাবেন ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ,ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড . নুরুল হুদা , সদর উপজেলার কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস , বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ সহ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL