1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
দক্ষিন র‌্যালি বাগান পঞ্চায়েত কমিটির উদ্যোগে নিহত আরজু বেগম হত্যাকান্ডের প্রতিবাদ সভা - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

দক্ষিন র‌্যালি বাগান পঞ্চায়েত কমিটির উদ্যোগে নিহত আরজু বেগম হত্যাকান্ডের প্রতিবাদ সভা

  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করাতে নির্নমভাবে হত্যা করা হয় নগরীর দক্ষিন র‌্যালি বাগান এলাকার নিহত আরজু বেগমকে। গত ১৮দিন অতিবাহিত হওয়ার পরও এই হত্যান্ডের মূল পরিকল্পনাকারী এড. হামিদা, এড আসমা, রমজান, সাহাবুদ্দিন, পপি, কান্দাগুজা ওরফে ডোম জাকির ও তার অন্যতম সহযোগী আলমগীর ,জাহাঙ্গীর সহ সকল খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি করেছেন শহরের র‌্যালি বাগান এলাকার সর্বস্তরের জনগন।

শুক্রবার (১৯এপ্রিল) বিকেলে শহরের দক্ষিন র‌্যালি বাগান পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে আয়োজন করেন নিহত আরজু বেগম হত্যাকান্ডের প্রতিবাদ সভা।

এ সময় বক্তরা বলেন, নিহত আরজু বেগমের পরিবার বর্তমানে নিরাপত্তহীর মধ্যে জীবন যাপন করছেন। গত ১৬ এপ্রিল মঙ্গলবার জেল থেকে ছাড়া পাওয়ায় এড. হামিদা নানা ভাবে নিহত আরজু বেগমের পরিবারকে হুমকি প্রদান করছে। আর কত আরজু বেগমদের মত খুনের স্বীকার হতে হবে?

তারা আরো বলেন, একজন হত্যা মামলার প্রধান আসামীকে যখন জামিন পেয়ে যায় তখন বিচার নিয়ে এই প্রশ্ন থেকেই যায়। এতদিন ভাবতাম আইনজীবীরা ন্যায় বিচারের ব্যবস্থা করেন। তাই তাদেরকে শ্রদ্ধা করতাম। কিন্তু আজ একজন খুনি, অপরাধী শুধুমাত্র অ্যাডভোকেট হওয়ার কারণে তার পক্ষে প্রায় অর্ধশতাধিক আইনজীবী আদালতে দাঁড়িয়ে জামিন চাওয়ার মধ্যদিয়ে সেই বিশ্বাস আমাদের ভেঙ্গে গিয়েছে। দীর্ঘদিন যাবত মাদক নিয়ে প্রতিবাদ করায় এ্যাড. হামিদা আক্তার লিজা ও রমজানের লোকজনদের সাথে নিহত আরজু বেগমের পরিবারের সাথে শক্রতা তৈরি হয়। যতদিন মাদকের ব্যাপারে এই পরিবার কোন প্রতিবাদ করিনি ততদিন তারা তাদের বন্ধু ছিল। কিন্তু মাদক নিয়ে প্রতিবাদ করায় আমার পুরো পরিবার তাদের কাছে শক্রতে পরিণত হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিটক আরজু হত্যা মামলার সকল আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব কলেন, দক্ষিন র‌্যালিবাগান ভূমি রক্ষা কমিটির সভাপতি মোঃ রাশেদুল ইসলাম রানা। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, নাধারন সম্পাদক মনির হোসেন, সহ-সাংগঠনিক সম্পদক সাগর বাবু, সহ সাধারন সম্পাদক মোঃ শরীফ মোল্লা, সহ ক্রিয়া বিষয়ক সম্পাদক বিল্লাল মল্লিক, দক্ষিন র‌্যালি বাগান পঞ্চায়েক কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ১৫নং ওয়ার্ড জতয়ি পাটির সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ভূইয়া সহ প্রমূখ।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ (শুক্রবার) নারায়ণগঞ্জ শহরের টানবাজারে মাদকের প্রতিবাদ করায় ৫ সন্তানের জননী আরজু বেগমকে (৪০) নামে এক নারীকে মারধর ও বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠে। শুক্রবার বিকেলে ওই ঘটনার পর সাত জনকে আটক করেছে পুলিশ। নিহত আরজু বেগম টানবাজার র‌্যালী বাগান এলাকার আক্তার হোসেনের স্ত্রী। এ ঘটনায় এ্যাড. হামিদা ওরফে লিজা, তার বোন এ্যাড. আসমা, হোসনা ও সরবানু, রমজানসহ ৭ জনকে আটক করেছ পুলিশ। নিহত আরজুদা বেগমের জামাতা মো. সেলিম মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL