1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
রোজিনা ইসলামকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

রোজিনা ইসলামকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক ও সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও নারায়ণগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

বুধবার (১৯ মে) সকাল ১১টায় প্রথম আরোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে শহরের বিবি রোড চাষাড়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন। নারায়ণগঞ্জ প্রেসকাব এ মানব বন্ধনের আয়োজন করেন।
মানববন্ধনে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম।

এ সময় বক্তরা বলেন, আন্তর্জাতিকভাবে খ্যাতিলাভ করা সংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ের ভেতরে নির্মম ভাবে লাঞ্ছিত করা হয়েছে তা নিন্দার ঝড় বইছে সারা দেশ সহ জাতিসংঘে। এই করোনাকালিন সময়ে রোজিয়া আক্তার যে স্বাস্থ্যখাতে দূর্ননীর্তির রিপোর্ট প্রকাশ করেছেন তা প্রশংসার দাবি রাখে। সারাদেশে সাংবাদিকদের উপর এই অত্যারচার ঝুলম আর কতদিন চলবে। অভিলম্বে সাংকাদিকেদের উপর জুলম অত্যাচার বন্ধ করুন। নয়তো সারা দেশের সকল সাংবাদিকরা এক হয়ে মাঠে নামবে। এ ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শাস্তি ও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

মানববন্ধনে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, দৈনিক প্রথম আলোর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শিমুল, দৈনিক বাংলাশে প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান বাদল, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি মিঠু, দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার ও জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিন, যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার ও জেলা প্রতিনিধি আমীর হোসেন স্মীত সহ বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের কর্মরত সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL