1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আজমেরী ওসমানকে নিয়ে মিথ্যা ও অযৌক্তিক বক্তব্যের প্রতিবাদে ১৭টি সংগঠনের সংবাদ সম্মেলন - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

আজমেরী ওসমানকে নিয়ে মিথ্যা ও অযৌক্তিক বক্তব্যের প্রতিবাদে ১৭টি সংগঠনের সংবাদ সম্মেলন

  • Update Time : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৭১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের পক্ষে সংবাদ সম্মেলন করেছে নারায়ণগঞ্জের ১৭টি সংগঠন।

সোমবার(৮ মার্চ) নগরীর চাষাড়া বালুর মাঠ এলাকায় দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়নের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে নারায়ণগঞ্জ দোকান প্রতিষ্ঠান ও কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোজাম্মেল হক বলেন, গত কিছুদিন ধরেই আমরা লক্ষ্য করছি যে একটি মহল মেহনতী মানুষের নেতা, আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা আজমেরী ওসমান ভাইকে নিয়ে আক্রমনাত্মকভাবে কথা বলছেন। যা একেবারেই অযৌক্তিক। আইন আমাদের সকলের উর্ধে। আইনকে আমরা শ্রদ্ধা করি। সেই আইন তার নিজস্ব গতিতে কাজ করছে। কিন্তু দেখা যাচ্ছে একটি মামলার বিষয় নিয়ে কুচক্রিমহল ঘোলা পানিতে মাছ স্বিকারের চেষ্টা চালাচ্ছে। কখনো প্রশাসন কে নিয়ে সমালোচনা করছে, কখনো সরকারকে প্রশ্নবিদ্ধ করছে। কি উদ্দেশ্য আপনাদের? মানুষ এখন বুঝে গেছে। তবে এসব আমরা মেনে নিবো না। আজমেরী ভাই, একজন ভালো মানুষ, যিনি মানুষের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়িযে দেন। বর্তমানে তার এসব ভালো র্কাযক্রমকে থামিয়ে দিতে রাজনৈতিক প্রতিহিংসা নিয়ে একটি মহল কাজ করছে। আমরা জাতির বিবেক সাংবাদিক ভাইদের মাধ্যমে জানাতে চাই। বিভিন্ন ব্যাক্তিরা বক্তব্য দিয়ে শুধুমাত্র ওই ওসমান পরিবারকে আঘাত করতে চায়। যা পরবর্তিতে বিভিন্ন সংবাদপত্রে শিরোনাম হয়ে যায়। কিন্তু এতে করে ওই পরিবারের সন্তান, নাতি-পুতিদের উপর কি পরিমান সম্মানহানী হয় তা কেউ ভেবে দেখে না। তাই অনুরোধ করবো। অপপ্রচার বন্ধ করুন। হাতে মাইক নিয়ে যা ইচ্ছে  বলে দিবেন, আর আমরা মেনে নিবোনা। আমাদের নেতা আজমেরী ভাইকে নিয়ে কিছু বললে এর দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। আপনাদেরকে হুশিয়ারী করে দিচ্ছি। কোন তথ্য প্রমান ছাড়া আজমেরী ভাইয়ের বিরুদ্ধে যা ইচ্ছে বলবেন না। তা হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী পরিবার, তা হলো ওসমান পরিবার। যে পরিবারটি যুগ যুগ ধরে মানুষের জন্য কাজ করছে। এ পরিবারেরই একটি উজ্জল নক্ষত্র ছিলেন যিনি আপামর জনতার জননন্দিত নেতা নারায়ণগঞ্জ-৫ আসনের ৪ বারের র্নিবাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান। উনিই বঙ্গবন্ধু একমাত্র সৈনিক, যিনি নববধূকে রেখে বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবীতে ঘর থেকে বেরিয়ে পড়েছিলেন। এছাড়াও যিনি দলের কর্মীদের জন্য ছিলেন নিবেদীত প্রাণ। আল্লাহ ভক্ত একজন মানুষ। অসহায় মানুষের স্পন্দন। আজ তিনি আমাদের মাঝে বেঁচে নেই। আমরা সকলেই তার রুহের মাগফিরাত কামনা করি। তবে উনার আর্দশকে বুকে ধারণ করে উনারই উত্তরসরী, মুক্তিযোদ্ধার সন্তান, যুব সমাজের অহংকার, আজমেরী ওসমান ভাই আমাদের নেতা। যিনি ১৭ টি সংগঠনের প্রাণ। এবং আমাদের বিভিন্ন সংগঠনের প্রধান উপদেষ্টা। উনাকে নিয়ে কিছু বলা হলে আমরা কোনভাবেই চুপ করে বসে থাকবো না।

এরআগে আজমেরী ওসমানকে নিয়ে মিথ্যা ও অযৌক্তিক বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বাস মিনি বাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন (রেজি নং-৩৮১০) এর সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, নীট ডাইং গার্মেন্ট শ্রমিক ফেডারেশন (রেজি নং ৪৩৯৩) সভাপতি লিয়াকত হোসনে বেপারী, সিএসডি শ্রমিক ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান মন্টু।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, নীট ডাইং গার্মেন্ট শ্রমিক ফেডারেশন (রেজি নং ৪৩৯৩) সাধারণ সম্পাদক নিজাম সিকদার, ট্রাক ট্যাংকলরী কভার্ডভ্যান (রেজি নং ২৫৫৮), বাংলাদেশ প্রতিবন্ধি প্রগতি সংস্থ্যা সভাপতি ই্উসুফ হাওলাদার সিএসডি শ্রমিক ইউনিয়ন সভাপতি হাবিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, খানপুর মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটি( রেজি: নং- ৩৮১০) সভাপতি মো. মামুন খান, সাধারন সম্পাদক মফিজুল ইসলাম কালা, নারায়ণগঞ্জ জেলা টেক্সি ও মাইক্রোবাস শ্রমিক কমিটি সভাপতি- জামাল হোসেন, সাধারণ সম্পাদক- নাসির হোসেন, নারায়ণগঞ্জ জেলা টেক্সি ও মাইক্রোবাস মালিক কমিটি সভাপতি ডালি, সাধারণ সম্পাদক আবুল হাশেম রিংকু, বন্দর খেয়াঘাট শ্রমিক ইউনিয়ন সভাপতি হেলাল উদ্দিন, সহ সভাপতি পিয়ার আলী, সাধারণ সম্পাদক বাবুল দাস, সপ্ন ছোয়া পথ শিশু পাঠশালা সভাপতি হাবিব প্রধান সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL