1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
প্রতারক কামাল প্রধানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
মরহুম কাজিম উদ্দিন স্মরণে জাহাজী শ্রমিক ফেডারেশনের শোক সভা ও দোয়া মাহফিল শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডে চাঁদাবাজি কালে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রতারক কামাল প্রধানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

  • Update Time : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রতারক, ভূমিদস্যু, মামলাবাজ, মুখোশধারী, ভুয়া সাংবাদিক কামাল প্রধানের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল সহ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেছে ভূক্তভোগিরা।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ভুয়া সাংবাদিক কামাল প্রধানের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগি সোহেল রানা প্রধান জানান, কামাল প্রধান আমাদের সাথে বিভিন্ন ভাবে প্রতারনা করে টাকা, জামিজমা হাতিয়ে নেয়। একাধারে ৩টি পত্রিকার সম্পাদক হয়ে আছে কিন্তু ঐসকল পত্রিকার কোন ডিক্লারেশন নেই। কামাল প্রধান প্রবাসির জমি ভূয়া পাওয়ার ও দলিল করে অন্যর কাছে বিক্রয় করে। শুধু তাই নয়, বিদেশে পাঠানোর কথা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ঐ টাকা চাইতে গেলে টাকা না দিয়ে হুমকি ধামকি দেয় এবং আমাদের নামে মারপিটের ভুয়া মামলা দেয় কামাল। আমরা চাই কামল প্রধানের দৃষ্টান্তমূলক শাস্তি হউক এবং কামাল প্রধান যাদের বিরুদ্ধে মামলা করেছে তাদের সকলের মামলা প্রত্যাহারের দাবী জানান তিসন।

পরে একটি বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদান করে।

ভুক্তভোগি ব্যাক্তিরা হলেন, ফতুল্লা মাসদাইর কবরস্থান সংলগ্ন নুরুল আমিনের ছেলে গোলামমোস্তফা (৪৬), ৫৭/ই মিশনপাড়া স্বপ্ননীড় আবাসিক এলাকার সোনা মিয়ার ছেলে আবুল হাশেম (৬০), আনিসুর রহমান, আরিফুল ইসলাম, মনিরুজ্জামান মনির, আইয়ূব আলী প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL