প্রতারক কামাল প্রধানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : প্রতারক, ভূমিদস্যু, মামলাবাজ, মুখোশধারী, ভুয়া সাংবাদিক কামাল প্রধানের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল সহ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেছে ভূক্তভোগিরা।

সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ভুয়া সাংবাদিক কামাল প্রধানের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগি সোহেল রানা প্রধান জানান, কামাল প্রধান আমাদের সাথে বিভিন্ন ভাবে প্রতারনা করে টাকা, জামিজমা হাতিয়ে নেয়। একাধারে ৩টি পত্রিকার সম্পাদক হয়ে আছে কিন্তু ঐসকল পত্রিকার কোন ডিক্লারেশন নেই। কামাল প্রধান প্রবাসির জমি ভূয়া পাওয়ার ও দলিল করে অন্যর কাছে বিক্রয় করে। শুধু তাই নয়, বিদেশে পাঠানোর কথা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে ঐ টাকা চাইতে গেলে টাকা না দিয়ে হুমকি ধামকি দেয় এবং আমাদের নামে মারপিটের ভুয়া মামলা দেয় কামাল। আমরা চাই কামল প্রধানের দৃষ্টান্তমূলক শাস্তি হউক এবং কামাল প্রধান যাদের বিরুদ্ধে মামলা করেছে তাদের সকলের মামলা প্রত্যাহারের দাবী জানান তিসন।

পরে একটি বিক্ষোভ মিছিল শেষে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদান করে।

ভুক্তভোগি ব্যাক্তিরা হলেন, ফতুল্লা মাসদাইর কবরস্থান সংলগ্ন নুরুল আমিনের ছেলে গোলামমোস্তফা (৪৬), ৫৭/ই মিশনপাড়া স্বপ্ননীড় আবাসিক এলাকার সোনা মিয়ার ছেলে আবুল হাশেম (৬০), আনিসুর রহমান, আরিফুল ইসলাম, মনিরুজ্জামান মনির, আইয়ূব আলী প্রমূখ।