1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জনসাধারনকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করনে নগরীতে ভ্রাম্যামান আদালতের অভিযান - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

জনসাধারনকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করনে নগরীতে ভ্রাম্যামান আদালতের অভিযান

  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : চলমান (কোভিড-১৯) করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতার লক্ষে সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করনের লক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যামান আদালতের মাধ্যমে মাস্ক বিহীন চালাচল করায় শাতাধিক ব্যাক্তিকে অর্থ জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১ডিসেম্বর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনার ও এর আশপাশের এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এর এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল হাসান মারুফ। এ সময় মাস্ক ছ্ড়া চলাচল করায় স্কুল কলেজের ছাত্র-ছাত্রী সহ সাধারন পথচারীদেরকে ২০০শত টাকা করে ১০০জনকে এ অর্থ দন্ড জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল হাসান মারুফ জানান, করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতার লক্ষে সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করনের লক্ষে জনসাধারনের জন্য এই শাস্তির বিধান করেছি আমরা। মাস্ক না পারয় ২০০টাকা জরিমানা সহ কারদন্ডেরও বিধান রয়েছে। ঘরের বাইরে বের হলে অবম্যই যেন আমরা মাস্ক পরে বের হই। আমরা সকলে সচেতন হলে এই ভাইরাস মোকাবেলা করতে সক্ষ হবো। জেলা প্রশাসনের নির্শেদক্রমে মাস্ক না পরে বাইরে বের হলে ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL