1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করলো জেলা আওয়ামীলীগ - Report
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সিদ্ধিরগঞ্জে তিন ডাকাত গ্রেফতার, লুন্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু

শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করলো জেলা আওয়ামীলীগ

  • Update Time : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : গণতন্ত্রের মানষকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগেমিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের ২নং রেলগেইট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ মিলাদ ও দোয়া মাহফিল।

দোয়া মাহফিল পূর্বক এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্টের খুনীরা এদেশকে মিনি পাকিস্তার বানিয়ে ছিলো। এদেশ ছিল একটি তলাবিহীন ঝুড়ি। সেই অবস্থা থেকে আজকে দেশকে উন্নয়নের পথে হাটাচ্ছেন আমাদের দেশরতœ জননেত্রী শেখ হাসিনা। আজকে তারই নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে চলছে। আজকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে যুদ্ধাপরাধী সহ জাতির জনকের খুনীদের বিচার করা সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, যদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতো তাহলে আজকে দেশ ইউরোপ আমেরিকাতে রূপ নিতো। তিনি আজ আমাদের মাঝে নেই। সোনার বাংলা গড়তে সেই লক্ষের স্বপ্ন পূরণের লক্ষ্যে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিনে আল্লাহর দরবারে তার নেক হায়াত কামনা করি। তিনি যেন জাতির জনকের অপূর্ণ স্বপ্নগুলো তিনি যেন পূরণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে এই আমাদের কামনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো: বাদলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, গোলাম রসুল, সাবেক মহিলা সাংসদ এড. হোসনে আরা বাবলি, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ইকবাল পারভেজ, ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল সহ প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা, দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL