1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
গণবিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ে তদন্তে শিক্ষা অফিসার ইউনুস ফারুকী - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

গণবিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ে তদন্তে শিক্ষা অফিসার ইউনুস ফারুকী

  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৪৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা ইউনুস ফারুকী গণমাধ্যম কর্মীদের বলেছেন, গণবিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে একজন অভিভাবক সদস্য যে অভিযোগ করেছেন সে বিষয়ে আমি এখানে তদন্ত কর্মকর্তা হিসেবে এসেছি। নির্বাচন নিয়ে কিছু ত্রুটি-বিচ্যুতি হয়েছে। এ ব্যাপারে বোর্ডে প্রস্তাবনা পাঠানো হয়েছে। মূলত বিষয়টির তদন্তের জন্যই আমি এসেছি। আমি এসে যা দেখলাম বিষয়টি খুব বড় কিছু নয়। বাদি-বিবাদি উভয়ের কথা শুনে আমার কাছে মনে হয়েছে বিষয়টি খুব ছোট। যদি আমরা সকলে মিলে বসি তাহলে এটা সমাধান করা সম্ভব।

সোমবার (১৯ জুন) সকালে স্কুল পরিদর্শন ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে মত বিনিময় শেষে তিনি উপরিউক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, গণবিদ্যানিকেতন একটি ঐতিহ্যবাহী স্কুল। এখানে একমময় প্রায় ৪ হাজারের মত শিক্ষার্থী ছিলো৷ যা কমতে কমতে ৭’শ তে এসে দাঁড়িয়েছে। অভ্যন্তরিন কোন্দলের কারণে স্কুলের এ অবস্থা হয়েছে। যদি এ অবস্থা অব্যাহত থাকে তাহলে স্কুল ধ্বংস হয়ে যাবে। যদি স্কুলের কথা ভাবি তাহলে আমাদেরকে এ কোন্দল থেকে সরে আসতে হবে। আমি অনুরোধ করেছি, যদি আমাদের মধ্যে কোন ভুল বোঝাবোঝি থাকে তাহলে সেটা দূর করতে হবে। স্কুলে একটা মামলা চলমান রয়েছে কমিটি সংক্রান্ত। মামলার বাদী স্কুলের একজন অভিভাবক সদস্য, সেটা অব্যাহত থাকবে।

এসময় স্কুলের প্রধান শিক্ষক সরকারকে রাতের সরকার বলে যে মন্তব্য করেছেন সে বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, এ ঘটনাটি প্রায় একবছর পূর্বের ঘটনা। আমাদের ডিপার্টমেন্ট বিষয়টি জানে এবং এ ব্যাপারে তদন্ত হয়েছে। যদি আমাকে বিষয়টি দেখার জন্য বলা হয় তাহলে অবশ্যই পরবর্তীতে আমি বিষয়টি দেখবো। সর্বোপরি স্কুলের মঙ্গলের জন্য সকলকে একসাথে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL