1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে, একটা হইলো ভোট চুরি আরেকটা হইলো দুর্নীতি - গায়েশ্বর - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে, একটা হইলো ভোট চুরি আরেকটা হইলো দুর্নীতি – গায়েশ্বর

  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত কর্মসূতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৮ মার্চ ) বিকেল ৩টায় নগরীর খানপুর হাসপাতালের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন মহানগর বিএনপি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গায়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে। একটা হইলো ভোট চুরি, আরেকটা হইলো দুর্নীতি। জনগনের কপাল পুরতেছে আরও ওদের ফুল ফুটতেছে। যে টাকা গুলো বিদেশে পাচার হয়ে যাচ্ছে, সেটা টাকা গুলো কি আর আসবে? চিন্তা করে দেখছেন, আপনি ৫শ টাকা নিয়ে বাজারে যেতে পারেন, আর হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্চে। আমি শুধু সরকারের কাছে এতটুকুই দাবি জানাবো যে, ২০০৮ সালে ওদের কে কত টাকার মালিক ছিলো আর ২০১৮ সালে কতটাকার মালিক হইছে; তা জনসম্মুখ্যে প্রকাশ করা হোক।

তিনি আরও বলেন, আমাদের ২০২৮ সালে স্বপ্ন দেখাইছিলো ঘরে ঘরে বিদ্যুৎ দিবে। কুইক রেন্টালের নামে যে বিদ্যুৎ কেন্দ্র গুলো নির্মান করছে, এই কেন্দ্র গুলো থেকে বিদ্যুৎ উৎপাদন হোক বা না হোক; টাকা কিন্তু ঠিকই দিতে হবে। আমাকে যেহেতু মরতেই হবে, তাহলে আমি সত্য কথা বলবো না কেনো। আমাদের এখানে রাশিয়ার একটি কম্পানি দ্বারা একটি বিদ্যুৎ কেন্দ্র করা হচ্ছে, আবার ভারতেও একই কেপাসিটির একটি বিদ্যুৎ কেন্দ্র করা হচ্ছে; আমাদের থেকে অর্ধেক দামে। আজকাল বড় বড় রাস্তাঘাট করা হচ্ছে, মেগা প্রজেক্ট হচ্ছে এই মেগা প্রজেক্ট মানে মেগা চুরি আর কুইক রেন্টাল মানে কুইক কমিশন। যে কারনে রাতারাতি এত টাকা বিদেশে পারি জমাইছে। আজ আমাদের সবচেয়ে বড় সমস্যা হলো অর্থনৈতিক দুরঅবস্থা।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক এড. শাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিএনপির ঢাকা বিভাগিয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL