1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে, একটা হইলো ভোট চুরি আরেকটা হইলো দুর্নীতি - গায়েশ্বর - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে, একটা হইলো ভোট চুরি আরেকটা হইলো দুর্নীতি – গায়েশ্বর

  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত কর্মসূতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৮ মার্চ ) বিকেল ৩টায় নগরীর খানপুর হাসপাতালের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন মহানগর বিএনপি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গায়েশ্বর চন্দ্র রায় বলেন, শেখ হাসিনার খুব ভালো দুইটা নীতি আছে। একটা হইলো ভোট চুরি, আরেকটা হইলো দুর্নীতি। জনগনের কপাল পুরতেছে আরও ওদের ফুল ফুটতেছে। যে টাকা গুলো বিদেশে পাচার হয়ে যাচ্ছে, সেটা টাকা গুলো কি আর আসবে? চিন্তা করে দেখছেন, আপনি ৫শ টাকা নিয়ে বাজারে যেতে পারেন, আর হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্চে। আমি শুধু সরকারের কাছে এতটুকুই দাবি জানাবো যে, ২০০৮ সালে ওদের কে কত টাকার মালিক ছিলো আর ২০১৮ সালে কতটাকার মালিক হইছে; তা জনসম্মুখ্যে প্রকাশ করা হোক।

তিনি আরও বলেন, আমাদের ২০২৮ সালে স্বপ্ন দেখাইছিলো ঘরে ঘরে বিদ্যুৎ দিবে। কুইক রেন্টালের নামে যে বিদ্যুৎ কেন্দ্র গুলো নির্মান করছে, এই কেন্দ্র গুলো থেকে বিদ্যুৎ উৎপাদন হোক বা না হোক; টাকা কিন্তু ঠিকই দিতে হবে। আমাকে যেহেতু মরতেই হবে, তাহলে আমি সত্য কথা বলবো না কেনো। আমাদের এখানে রাশিয়ার একটি কম্পানি দ্বারা একটি বিদ্যুৎ কেন্দ্র করা হচ্ছে, আবার ভারতেও একই কেপাসিটির একটি বিদ্যুৎ কেন্দ্র করা হচ্ছে; আমাদের থেকে অর্ধেক দামে। আজকাল বড় বড় রাস্তাঘাট করা হচ্ছে, মেগা প্রজেক্ট হচ্ছে এই মেগা প্রজেক্ট মানে মেগা চুরি আর কুইক রেন্টাল মানে কুইক কমিশন। যে কারনে রাতারাতি এত টাকা বিদেশে পারি জমাইছে। আজ আমাদের সবচেয়ে বড় সমস্যা হলো অর্থনৈতিক দুরঅবস্থা।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহ্বায়ক এড. শাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিএনপির ঢাকা বিভাগিয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL