1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বিএনপি এখন দুটি গ্রুপে বিভিক্ত একটা আম্মা গ্রুপ আর ভাইয়া গ্রুপ : শামীম ওসমান - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

বিএনপি এখন দুটি গ্রুপে বিভিক্ত একটা আম্মা গ্রুপ আর ভাইয়া গ্রুপ : শামীম ওসমান

  • Update Time : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ২৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি ১০ তারিখের আগে বলেছিল খালেদা জিয়ার কথায় দেশ চলবে তারপর নাকি ১১ তারিখ তারেক জিয়া আসবে। সে সময় আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না এদেরও আর কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন ।

তিনি আরও বলেন, বিএনপি এখন দুটি গ্রুপে বিভিক্ত একটা আম্মা গ্রুপ আর ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপের বিদেশে যে বসে আছে সে তার ব্যক্তি স্বার্থে বিএনপির বহু নেতাকর্মীর জীবনটাকে ধ্বংস করছে। তার টার্গেট এ নির্বাচন না। তার টার্গেট সে দেশে ব্যাক করবে। সে কারণে সে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। জাতির পিতার কণ্যার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে। না হলে ২২বার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু সাকসেসফুল হয় নাই। সেই কারণে আল্লাহ রাব্বুল আলামিন আমার বিশ্বাস বাংলাদেশের মানুষের অনুভুতির প্রশ্নে শেখ হাসিনার সরকার আবারও আসবে। বিএনপি নির্বাচনে আসবে কী আসবে না সেটা নিয়ে আমাদের চিন্তা নেই। আমার মনে হয় বিএনপির স্ট্যান্ডিং কমিটিতে যদি ১০ জন থাকে ৯ জনই চায় নির্বাচন করতে। কিন্তু হয়তো সাহস করে বলতে পারে না। ৫৪ জোট ৫২ জোট করে কোনো কাজ হবে না। সামনে যে নির্বাচনী খেলা হবে। সেই খেলাতে জনগণ আমাদের পক্ষে রায় দেবে এবং আমরাই জিতব, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। দেশের ভবিষ্যত আরও সুন্দর হবে। সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে দোয়া করি আবু লাহাবের যেমন দুটো হাত আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন, তার যেমন বিচার হবে পরকালে, এ ঘটনার সঙ্গে জড়িতদেরও যেন সেভাবে বিচার হয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমার মনে হয় পৃথিবীর মধ্যে সবার আগে বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে। পাশাপাশি সব দেশের কাছে অনুরোধ করা হয়েছে এ ঘটনায় নিন্দা জানানোর। যারা কোরআন অবমাননা করেছে আমরা তাদের প্রতি আমি ঘৃণা জানাচ্ছি। বাংলাদেশে যারা রাজপথে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে আমরা তাদেরকে সেটাকে স্যালুট জানাচ্ছি। নারায়গঞ্জ জেলা আইনজীবি সমিতি নির্বাচন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর ছিল। এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া। ৯০ শতাংশ ভোটার ভোট দিয়েছে। আমরা আশা করি অতীতের চেয়েও ভালোভাবে ১৭টি পদেই আমাদের প্রার্থীরা জয়লাভ করবে।

এসময় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL