1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জের সকল প্রকার উন্নয়নে দলমত নির্বিশেষে একসাথে কাজ করতে হবে - শামীম ওসমান - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

নারায়ণগঞ্জের সকল প্রকার উন্নয়নে দলমত নির্বিশেষে একসাথে কাজ করতে হবে – শামীম ওসমান

  • Update Time : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ৮১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ, কে, এম শামীম ওসমান বলেছেন, আমাদের ভালো কিছু কাজ করে সুনাম বয়ে আনতে হবে। আমাদের হাতে সময় এখন অনেক কম রয়েছে। নারায়ণগঞ্জের সকল প্রকার উন্নয়নে দলমত নির্বিশেষে একসাথে কাজ করতে হবে পাশাপাশি সকলকে ডেকে আলোচনায় বসতে হবে। আলোচনার বিষয় হতে পারে আইন-শৃঙ্খলা, শহরের যানজট, খেলার মাঠ সহ নানা বিষয়াদি। আমরা যে সকল সুযোগ সুবিদাগুলো পাওয়ার দরকার ছিল তা আমরা পাচ্ছি না।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকাল ৩টায় সদর উপজেলার ফতুল্লার ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও নীট কনসার্ন গ্রুপের আয়োজনে জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এখন চলছে এস গেমস। বিভিন্ন উভেন্টের আমাদের দেশের খেলোয়াররা এতো কম সুযোগ সুবিদাগুলো পেয়েও আমরা এ পর্যন্ত ২২টি পদক লাভ করেছি। প্রতিবেশী দেশ ভারতকে পেছনে ফেলে আমরা এই পদক অর্জন করেছি। আমরা চাই ঠিক এমনি ভাবে লাল সবুজের পতাকা যেন সারা বিশে^ মাথা উচু করে দাড়ায়। ফুটবলকে আরো বেশী জনপ্রিয় করে তুলতে এ ধরনের বেশী বেশী টূর্ণামেন্টের আয়োজন করতে হবে আমাদের।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: জাহেদুর রহমান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, ইব্রাহিম চেঙ্গিস সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL