1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে নগরীতে আজমেরী ওসমানের নেতৃত্বে শান্তি মিছিল - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে নগরীতে আজমেরী ওসমানের নেতৃত্বে শান্তি মিছিল

  • Update Time : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৪৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির ডাকা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে নগরীতে হরতাল ও নৈরাজ্য প্রতিহত করার লক্ষে নগরীতে শতাধিক মোটরসাইকেল, অর্ধশতাধিক গাড়ি বহর নিয়ে শান্তি মিছিল করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রায়ত সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুযোগ্য পুত্র জনপ্রিয় যুবনেতা আজমেরী ওসমান।  

সোমবার (২০ নভেম্বর) দুপুরে বিএনপির ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে যুবনেতা আজমেরী ওসমান গাড়ি ও মোটর সাইকেল বহর নিয়ে সাদা পতাকা উড়িয়ে এই শান্তি মিছিল করেন আজমেরী ওসমান।

শহরের আল্লামা ইকবাল রোড এলাকার নিজ বাসভবনের সামনে থেকে শুরু করে তিনি সড়ক ও মহাসড়কের বিভিন্নস্থান প্রদক্ষিণ করে। পরে আবারো নিজ বাসভবন প্রাঙ্গনে এসে সকল কর্মী-সর্মথকের অংশগ্রহনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এ প্রতিবাদ যাত্রার সমাপ্তি ঘোষণা করেন। এসময় প্রতিবাদ যাত্রায় সামনে থেকে যুবনেতা আজমেরী ওসমান নেতৃত্ব দেন। শৃঙ্খলাবদ্ধভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে অর্ধশতাধিক গাড়ি বহর এবং শত শত মোটর সাইকেলে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। বহরটি চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জ, চিটাংগরোড, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডসহ আশ পাশের সড়কগুলোতে শোডাউন করেন আজমেরী ওসমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু, আলমসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL