1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
এখনও সময় আছে হরতাল–অবরোধ বন্ধ করুন নির্বাচনে আসুন - শহীদ বাদল - Report
শনিবার, ০৮ জুন ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে ড্রেজার অধিদপ্তরে আলোচনা সভা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা মহানগর স্বেচ্ছাসেবক দলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা অপরাধী যেই হোক না কেন, তোমাদের প্রতিবাদ করতে হবে – শামীম ওসমান সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ন বিএনপি’র দোয়া মাহফিল ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর শ্রমিক দলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রাজিবের উদ্যাগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ

এখনও সময় আছে হরতাল–অবরোধ বন্ধ করুন নির্বাচনে আসুন – শহীদ বাদল

  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপি-জামায়াত হরতাল-অবরোধের নামে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে নগরীতে গণঅবস্থান, পথচারী ও দোকান ব্যবসায়ীদের খোঁজ খবর নিয়ে কুশুল বিনিময় করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো.শহীদ বাদল।

বুধবার ( ১ নভেম্বর ) দুপুরে শহরের ২ নং রেলগেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সামনে গণঅবস্থানের পর নগীরর বিবি রোডের ২নং রেল গেইট থেকে পায়ে হেটে পথচারী ও দোকান ব্যবসাযীদের সাখে কথা বলেন এড. আবু হাসনাত মো.শহীদ বাদল।

এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো.শহীদ বাদল বলেন, জনগ‌নের জানমালের নিরাপত্তার স্বা‌র্থে ও বিএন‌পি ও জামায়ে‌তের আগুন সন্ত্রাস ঠেকা‌তে নারায়ণগঞ্জের প্রত্যেকটা জায়গায় আমরা ঘুরে ঘুরে ডিউটি দিচ্ছি।সন্ত্রাসী করতে আস‌লে কাউকে ছাড় দেওয়া হবে না। বিএনপিকে চিরতরে বাংলার মাটি থেকে উৎখাত করতে হবে। তি‌নি আরো ব‌লেন, সকাল থেকে আমরা আওয়ামী লীগের কর্মীরা বিএনপির জামা‌তের বিরুদ্ধে মাঠে নেমেছি। নারায়ণগঞ্জে কোন প্রকার অশান্তি আমরা করতে দিবো না বিএনপিকে।তাই আমরা আওয়ামী লীগ বিএনপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে এলাকায় এলাকায়, মহল্লায় মহল্লায় শান্তি সমাবেশ করছি। জামাত-বিএনপি ২০১৪ সনে উনারা ট্রেন মিস করেছেন হরতাল করেছেন তিন মাস অবরুদ্ধ রেখেছেন। মানুষকে ট্রেনে, বাসে পুড়িয়ে মেরেছেন। বিএনপিকে বলতে চাই এখনও সময় আছে হরতাল–অবরোধ বন্ধ করুন নির্বাচনে আসুন।

তিনি আরও বলেন, ঢাকা মেডিকেল কলেজে অগ্নিদগ্ধের আর্তনাদে বাংলাদেশের এমন কোন মানুষ নেই যে যারা সংহতি প্রকাশ না করেছেন।সে সময় দেখিনি বিএনপির কেউ হাসপাতালে গিয়ে তাদের সমবেদনা জানিয়েছেন কিন্তু আমাদের প্রধানমন্ত্রী চিৎকার করে বলেছিলেন আমি প্রধানমন্ত্রীত্ব চাই না আপনেরা আপনাদের অগ্নি সন্ত্রাসী বন্ধ করেন। আপনারা জা‌নেন ইসরাইলদের আগ্রাসনে ফিলিস্তানে যখন মুসলমানদের সাথে বাচ্চা শিশুদের হত্যা করে।হাসপাতালে হত্যা করা হচ্ছে তখন আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা বাঘের মত গর্জে উঠে উনি প্রতিবাদ করেছেন। আমেরিকাকেও ছাড় দেন নাই। দেখেন বিএনপি একটা শান্তির বার্তা পর্যন্ত দেন নাই। ওরা ইসরাঈল। ওরা ফিলিস্তিনের শত্রু, ওরা বাংলার মানুষের শত্রু। ওদেরকে আগামী নির্বাচনে প্রতিহত করে আওয়ামী লীগের নেত্রীকে নির্বাচিত বাংলার মানুষের মুখে হাঁসি প্রতিষ্ঠা করতে হবে। আপনারা দেখ‌তে পে‌য়ে‌ছেন খে‌টে খাওয়া মানুষ আমার ভাই‌য়েরা কেউ ঘ‌রে ব‌সে নাই সক‌লে দোকান পাঠ খু‌লে‌ছে হরতাল‌কে বর্জন ক‌রে‌ছে। এ ‌দে‌শে শান্তি কায়েম করতে হবে তাই আপনাদের আহবান জানাবো যে আপনারা আওয়ামী লীগের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে মানুষের মুখে হাঁসি ফোটানোর সুযোগ দেন ইনআশাল্লাহ।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক এস‌টি আলমগীর, সদর থানা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক শাহীন, শ্র‌মিক নেতা সবুজ, আওয়ামী লীগ নেতা নজরুল, আলীরটেক ইউনিয়নে আওয়ামী লীগের  সভাপতি আলী নূর ও সাধারণ সম্পাদক খোকন, ফতুল্লা থানা আওয়ামী লী‌গের আইন বিষয়ক সম্পাদক আবু তা‌হের র‌নি, গোগনগর ইউ‌নিয়ন যুবলী‌গের সাধারণ সম্পাদক নুরু শিকদার, সদর থানা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি মামুন, শিপলু  সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL