1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জে অসাম্প্রদায়িক শক্তি কখনও সফল হতে পারেনি, ভবিষ্যতেও পারবে না - শামীম ওসমান - Report
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
কোটা সংস্কার আন্দোলনের নৈরাজ্যের প্রতিবাদে মহানগর আওয়ামী লীগের জরুরী সভা আদালতে জাকির খানকে হাজির না করায় সমর্থকদের  বিক্ষোভ মিছিল নগরীতে  নানা আয়োজনে উল্টো রথযাত্রা পালিত মাদকের অপব্যাবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী হরিজন সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে নগরীতে পূজা পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নগরীর আলমাছ পয়েন্ট মার্কেটে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপন মহড়া  অনুষ্ঠিত যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নগরীতে মহানগর যুবদলের আনন্দ মিছিল আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত নগরীতে জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র বিরোধী অবৈধ কমিটি ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন নগরীতে নানা আয়োজনে জগন্নাথ দেবের রথযত্রা পালিত

নারায়ণগঞ্জে অসাম্প্রদায়িক শক্তি কখনও সফল হতে পারেনি, ভবিষ্যতেও পারবে না – শামীম ওসমান

  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭০ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান বলেছেন, ইসলাম ধর্মের প্রথম কাজ আরেকটি ধর্মকে সম্মান করা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, বাংলাদেশে সাম্প্রদায়িক অশুভ কোনো শক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না। 

বুধবার (৬ সেপ্টেম্বর) শ্রী কৃষ্ণের জন্মদিন জন্মাষ্টমী উপলক্ষে সকালে নারায়ণগঞ্জ শহরে সনাতন ধর্মাবলম্বীদের আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জকে সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা হিসেবে উল্লেখ করে তিনি বলেন, এই নারায়ণগঞ্জে এক সাথে কবরস্থান, শ্মশান ও মেননসহ চার ধর্মের সমাধিস্থল পাশাপাশি সহবস্থানে রয়েছে। আমরা বেঁচে থাকতেও এক সাথে আছি। মৃত্যুর পরেও এক সাথে থাকবো। নারায়ণগঞ্জে অসাম্প্রদায়িক শক্তি কখনও সফল হতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। এর নামই হচ্ছে নারায়ণগঞ্জ। এই নারায়ণগঞ্জে কেউ অসাম্প্রদায়িক কোনো কিছু করার চিন্তা করলে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। সব ধর্মের মানুষের সমান অধিকারের রয়েছে। তাই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে সবাইকে সম্মান দিতে হবে। ইসলাম ধর্মের প্রথম কাজ আরেকটি ধর্মকে সম্মান করা। ইসলামের নাম দিয়ে যারা ধর্ম নিয়ে ব্যবসা করে, ইসলাম ধর্ম তাদের সমর্থন করে না। ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সমাজের সর্বস্তরের মানুষকে নিয়ে সম্মিলিতভাবে অশুভ শক্তির মোকাবেলাসহ সকল ধর্মের মানুষের পাশে থাকার আশ্বাসও দেন তিনি।

সকাল ১০ টায় নগরীর প্রধান সড়কের ২নং রেল গেইট সংলগ্ন এলাকায় র‌্যালির উদ্বোধন করেন শামীম ওসমান। এরপর উৎসবমুখর পরিবেশে র‌্যালিটি বের হয়ে চাষাঢ়া প্রদক্ষিণ করে শেষ হয়। সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী একনাথানন্দজী মহারাজ, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL