1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জে মীনা বাজারের ২৩ তম আউটলেট শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জে মীনা বাজারের ২৩ তম আউটলেট শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : দেশের স্বনামধন্য সুপারস্টোর ব্র্যান্ড মীনা বাজার বন্দরনগরী এলাকা নারায়ণগঞ্জে তার ২৩ তম আউটলেট উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) সকালে শহরের বঙ্গবন্ধু সড়কের ২নং রেল গেইট সংলগ্ন আলমাছ পয়েন্টের নীচ তলায় আউটলেটটি উদ্বোধন করা হয়। ৭৫০০ বর্গফুট জায়গা নিয়ে শহরের ২ নং রেইলগেটের কাছে আলমাস পয়েন্টে মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে মীনা বাজারের এই ফ্ল্যাগশিপ আউটলেটটি যাত্রা শুরু করল।

জেমকন গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মীনা বাজার সুদীর্ঘ ২০ বছর ধরে প্রায় সহ¯্রাাধিক গুনগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে। বর্তমানে ২২ টি আউটলেট নিয়ে ঢাকা ও চট্টগ্রামে লক্ষাধিক গ্রাহক মীনা বাজারের নিরবিচ্ছিন্ন সেবা উপভোগ করছে। নারায়ণগঞ্জ আউটলেটটিও তার ব্যতিক্রম হবেনা। সজীব ও সতেজ শাক-সবজি ও নিত্য প্রয়েজনীয় সকল গ্রোসারি পণ্য এখন খুব সহজেই একই ছাদের নিচে সাশ্রয়ীমূল্যে নারায়ণগঞ্জের স্থানীয় ক্রেতারা উপভোগ করবেন।

নারায়ণগঞ্জ আউটলেটটি হল মীনাবাজারের সপ্তম ফ্রাাঞ্চাইজি আউটলেট। আউটলেটটি উদ্বোধন করেন মীনা বাজারের নারায়ণগঞ্জ আউটলেটের সম্মানিত ইনভেস্টর স: নারী উদ্যোক্তা তাসমিম আরা সিমি ও বিশিষ্ট ব্যবসায় জনাব কামাল উদ্দিন এবং মীনাবাজারের এক্সপ্যানশন, ব্র্যান্ড এন্ড অনলাইন প্রধান আহমেদ শোয়েব ইকবাল। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও আলমাছ পযেন্টের মালিক আলহাজ্ব মো: আলমাছ আলী, মীনাবাজার এক্সপ্যানশন এন্ড কর্পোরেট সেলস প্রধান মোঃ রাজিবুল হাসান, অপারেশনস প্রধান শামীম আহমেদ জায়গীরদার এবং উভয়পক্ষের অন্যান্য কর্মকর্মতা বৃন্দ।

তাসমিম আরা সিমি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে নারায়ণগঞ্জ ও তার আশেপাশের এলাকার ক্রেতা সাধারনের জীবনে মীনা বাজারের নতুন এই আউটলেটটি গ্রাহকদের সাথে নিরবিচ্ছিন সম্পর্ক অব্যাহত রাখতে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপন্যগুলোর বাজার সেরা দাম নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছে। এছাড়া ব্যস্ত নাগরিক জীবনে স্বস্তি এনে দিতে নারায়ণগঞ্জ ও তার আশেপাশে চাষারা, জামতলা, মিশনপাড়া, খানপুর, বাবুরাইল, নিতাইগঞ্জ ও রাসেল পার্কের এলাকাবাসীরাও মীনাবাজারের হটলাইন নাম্বারে ফোন করে অর্ডার করলেই এই আউটলেট থেকে হোম ডেলিভারি সুবিধাটি পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL