1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
মানুষের আইনী অধিকার নিয়ে কাজ করা দরকার – শামীম ওসমান - Report
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে ড্রেজার অধিদপ্তরে আলোচনা সভা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও মতবিনিময় সভা মহানগর স্বেচ্ছাসেবক দলের কারা নির্যাতিত নেতাকর্মীদেরকে সংবর্ধনা অপরাধী যেই হোক না কেন, তোমাদের প্রতিবাদ করতে হবে – শামীম ওসমান সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে গোগনগর ইউনিয়ন বিএনপি’র দোয়া মাহফিল ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর শ্রমিক দলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ   জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রাজিবের উদ্যাগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ

মানুষের আইনী অধিকার নিয়ে কাজ করা দরকার – শামীম ওসমান

  • Update Time : বুধবার, ২২ মে, ২০১৯
  • ২৭ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান বলেছেন, আইনের স্বার্থে আপনারা সকল আইনজীবীরা একসাথে থাকবেন। বিনা কারণে বিপরীত দলের কোন আইনজীবীর প্রতিও যদি অন্যায় করা হয় তবে সকল আইনজীবীরা আপনার একত্রিত হয়ে পাশে দাঁড়ান। আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই। কে সহীহ আছে কে সহীহ নেই সেটি তাঁর অন্তরই বলে দেবে। 

বুধবার (২২ মে) বাদ আছর নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে জেলা আইনজীবী সমিতির দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রায় ৭০০ আইনজীবী অংশগ্রহণ করেন। 

তিনি আরো  বলেন, যারা জজ সাহেব তারা আল্লাহর প্রতিনিধিত্ব করেন। সে কারণে আমি তাদের আলাদাভাবে সম্মান করি। প্রটোকল মেইনটেইন করিনা। ব্যক্তিগতভাবে আমি এই পেশাটাকে প্রচন্ডভাবে সম্মান করি এবং এটি থেকে দূরে থাকার চেষ্টা করি। আমি জজসাহেবদের প্রভাবিত করতে চাইনা। আগেও চাইনি এখনো চাইনা। নারায়ণগঞ্জের মানুষ এবং আইনজীবীরা যেভাবে খুশি জজসাহেবদের প্রতি এরজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। স্বাক্ষীর অভাবে একটি মানুষ অপরাধ করে মুক্তি পেয়ে যায়। কিন্তু একটি নিরপরাধ মানুষ যাতে একটি ঘন্টার জন্যও সাজা ভোগ কিংবা নির্যাতনের স্বীকার না হতে হয়। মানুষের আইনী অধিকার নিয়ে কাজ করা দরকার। সুপ্রীম কোর্টের চীফ জাস্টিস বলেছিলেন,শতভাগ ন্যায্য বিচার করার ক্ষমতা একমাত্র সৃষ্টিকর্তা ছাড়া আর কারো নাই। 

বড় ঈদ জামাত আয়োজনের বিষয়টি টেনে তিনি সবার উদ্দেশ্যে বলেন, ‘নারায়ণগঞ্জের ইতিহাসে গতবার তৃতীয় বৃহত্তম ঈদের জামাত করেছিলাম। এবার সবচেয়ে সুন্দর ও আকর্ষণীয় ঈদের জামাত আয়োজন করতে চাই। আমার ইচ্ছা আছে পবিত্রা মদিনা শরীফের আদলে স্টিল স্ট্রাকচার দিয়ে একেএম সামসুজ্জোহা স্টেডিয়াম, মেইন রোড, ঈদগাহ সবগুলোকে একটি জায়গায় নিয়ে আসার চেষ্টা করছি। এবং এর ভেতরে এমন একটি পরিবেশ সৃষ্টি করা হবে যাতে মানুষ নামাজ পড়ার পর অনুভব করে আমি নামাজ পড়লাম।’ 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিরি সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে সাধারণ সম্পদক সম্পাদক মুহসিন মিয়ার সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে এ সময় আরো উপস্থিত ছিলেন,  জেলা ও দায়রা জজ মো.আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী, পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন,  নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো.বাদল, মহানগর  আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.আব্দুর রশিদ, এড.বারী ভূঁইয়া সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL