1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নিতাইগঞ্জে ভবনে বিষ্ফোরণ-আগুনের ঘটনায় নিহত ১,আহত ১০ - Report
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

নিতাইগঞ্জে ভবনে বিষ্ফোরণ-আগুনের ঘটনায় নিহত ১,আহত ১০

  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : : নারায়ণগঞ্জ শহরের বানিজ্যিক কেন্দ্র নিতাইগঞ্জে একটি পুরোনো ভবনে বিস্ফোরণের পর অগ্নিকান্ডে দগ্ধ হয়ে আওলাদ (৪৫) নামে একজন শ্রমিক নিহত হয়েছেন এবং আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে হোসেন, রবি, হজরত, জাহাঙ্গীর, সেন্টু, বিল্লাল, নাহিদ ও রাজনের নাম জানা গেছে।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় পরিত্যক্ত একটি বাণিজ্যিক ভবনে এ দুর্ঘটনা ঘটে। ওই পরিত্যক্ত ভবনে একটি চাল-ডাল-আটার গুদাম ছিল।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ভবনটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। বিস্ফোরণে ভবনের পেছনের একাংশ ধ্বসে পড়েছে। যে কোনো সময় ভবনটি ধ্বসে পড়তে পারে। ভবনটির মালিক জেলা আটা-ময়দা মিল মালিক সমিতির সাবেক সভাপতি ইলিয়াস দেওয়ানর। এই ভবনটি দীর্ঘ ১০ বছর ধরে পরিত্যক্ত হলেও এখানে কাজ হতো।

বিষ্ফোরণ ও অগ্নিকান্ডেরর ঘটনায় বেলা ১১ টার দিকে ঘটনাস্থলে আসেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। এ তিনি বলেন, এ ঘটনায় দগ্ধ একজন মারা গেছেন ও ১০ জন আহত হয়েছেন। আপাতত ভবনটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে এবং সেখান থেকে উৎসুক জনতাকে সরিয়ে দেওয়া হয়েছে। বিস্ফোরণের কারণ জানতে ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ কাজ করছে।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ জেলার সহকারি উপ-পরিচালক ফখরুদ্দিন জানান, কি কারণে বিস্ফোরণ হয়েছে তা এখনই নিশ্চিত বলা যাচ্ছে না। তবে ভবনের ভেতরে গ্যাসের পাইপ রয়েছে, গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে। তাৎক্ষনিক ক্ষয়ক্ষতি পরিমান নির্ধারণ করা যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL