1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সদর মডেল থানায় ৬ষ্ঠ বার ঢাকা বিভাগের শেষ্ঠ এ,এস,আই নির্বাচিত হলেন সামসুজ্জামান - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সদর মডেল থানায় ৬ষ্ঠ বার ঢাকা বিভাগের শেষ্ঠ এ,এস,আই নির্বাচিত হলেন সামসুজ্জামান

  • Update Time : বুধবার, ২২ মে, ২০১৯
  • ১৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ছিনতাইকারী সহ ওয়ারেন্টভূক্ত একাধিক বিভিন্ন মামলায় আসামী গ্রেফতার করার ঢাকা বিভাগে আবারো শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানর সামসুজ্জামান। ঢাকা বিভাগ থেকে ৬ষ্ঠ বার এই পদক পেলেন তিনি।

বুধবার (২২মে) সকালে রাজধানী ঢাকার ডিআইজি অফিস থেকে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন এর নিকট থেকে এই পদক প্রাপ্ত হন নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার এ,এস,আই সামসুজ্জামান।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এ,এস,আই) সামসুজ্জামান পদক পাওয়ার অনুভূতি প্রকাশ করে জানান, আমার এই পদক প্রাপ্তি নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশিদ স্যারের অবদানের ফসল। তারই নির্দেশক্রমে অপরাধীদের গ্রেফতারে ৬ষ্ঠ বারের জন্য জেলার শ্রেষ্ঠ এ,এস,আই পদক পেয়েছি। স্যারকে আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জ্ঞাপন করছি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম জানান, ঢাকা রেঞ্জের ৬ষ্ঠ বার জেলার শ্রেষ্ঠ এ,এস,আই নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পক্ষ থেকে এ,এস,আই সামসুজ্জামানকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। আশাকরি আগামী দিনগুলিতে তার এই চলমান ধারাবাহিক কর্যক্রম অব্যাহত থাকবে এবং বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি আরো বেশী উজ্জল হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL