1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সাবেক ছাত্রদল নেতা জাকির খানসহ ৩ আসামী আদালতে - Report
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

সাবেক ছাত্রদল নেতা জাকির খানসহ ৩ আসামী আদালতে

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জে সাব্বির আলম খন্দকারের হত্যা মামলায় সাবেক ছাত্রদল নেতা জাকির খান সহ ৩ আসামী আদালতে হাজির করা হয়েছে।
নারায়ণগঞ্জে ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেছেন এড. তৈমুর আলম খন্দকার। পাশাপাশি এড. তৈমুর আলম খন্দকারের কাছ থেকে আরও সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ৯ মার্চ তারিখ নির্ধারণ করেছে আদালত।

বৃহস্পতিবার (১৬ ফেব্রয়ারী) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শাম্মি আখতারের আদালতে এই সাক্ষ্য গ্রহণ করা হয়।
এর আগে, বেলা সাড়ে ১১টায় কড়া নিরাপত্তায় সাব্বির আলম হত্যা মামলার আসামী জাকির খান, নাজির হোসেন ও মোক্তার হোসেনকে আদালতে হাজির হয়। সাব্বির আলম খন্দকারের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন তার বড় মেয়ে খন্দকার ফাতেমা-তুজ জোহরা শবনম।

এ সময় তিনি জানান, আজ ২০ বছর পর আমার বাবার হত্যা মামলার প্রথম সাক্ষ্যগ্রহণ হলো। আজকের সাক্ষ্যটা সম্পূর্ণ হয়নি। আমি বিশ্বাস করি আমার বাবার হত্যার বিচার অবশ্যই হবে। জাকির খানের হুমকিতেই আমার বাবাকে হত্যা করা হয়েছে। প্রায় ১মাস আগের থেকেই জাকির খান এই হত্যাকান্ডের প্ল্যান করেছিলো। এবং আমার বাবাকে হত্যা করার জন্য সে সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসেছিলো।

এ বিষয়ে জাকির খানের পক্ষের আইনজীবী মো. রবিউল হোসেন জানান, সাব্বির আলম হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আজকে প্রথম সাক্ষী আসছেন। তিনি তার সাক্ষ্য প্রদান করেছেন। আগামী ৯ই মার্চ তারিখ নির্ধারণ করা হয়েছে সেদিনও সাক্ষ্য প্রদান করা হবে। এ মামলায় আরো সাক্ষা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL