1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
অপরাধীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে – ইঞ্জি: আশরাফুল আলম - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

অপরাধীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে – ইঞ্জি: আশরাফুল আলম

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯
  • ৩৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেছেন,সারা দেশে বিচারহীনতার সংস্কৃতির রূপ ধারন করে  চলছে, অপরাধীরা ধরেই নিয়েছে অন্যায় করেও পার পাওয়া যায়। অপরাধীরা যেই হোকনা কেন তাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। দেশের সর্বত্র অস্থিরতা বিরাজ করছে। সম্প্রতি পীযুষ বন্দোপাধ্যায় মুসলমানদের কলিজায় আঘাত দিয়ে যে কথা বলেছে তা এরই প্রমান বহন করে এবং এর পৃষ্ঠপোষকতা করছে স্থানীয় প্রশাসন ও সরকারদলীয় কিছু নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬মে)বাদ মহানগর ইসলামী আন্দোলনের কার্যালয়ে বিশিষ্টজন, শিক্ষানবীশ ও সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অন্যায়ের মরিচিকার পেছনে ছুটে চলেছে সমাজ, দেশ ও মানবতা। সমাজকে ধ্বংসের হাত থেকে চিরমুক্তি দিতেই ইসলামী আন্দোলন বাংরাদেশ কাজ করে যাচ্ছে। দেশে ছাত্রদ্বারা শিক্ষক লাঞ্চিত হবে এটা কখনো মেনে নেওয়া যায়না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ  মহানগর শাখার সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন মহানগরের সহ- সভাপতি মোঃ নূর হোসেন, মোঃ শাহদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল আলম, প্রশিক্ষন সম্পাদক সাইফুল ইসলাম, ওলামা মাশায়েক আইম্মা পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন মুহাম্মদ খালিদ, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি আলহাজ্ব মোঃ হাসান আলী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগরের সভাপতি মোঃ এমদাদুল হক, জাতীয় শিক্ষক ফোরাম মহানগরের সদস্য সচিব মুহাম্মদ আব্দুল হান্নান, সিদ্ধিরগঞ্জ থানার আন্দোলন এর সাধারণ সম্পাদক ডা. মোঃ সাইফুল ইসলাম সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL