1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
সোনারগাঁয়ে আওয়ামীগের কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত ২৫ - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে আওয়ামীগের কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত ২৫

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ২৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ :  নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রায় ১৫থেকে২০জন নেতাকর্মী গুরুত্ব আহত হয়।

বুধবার (২৫জানুয়ারী) বিকেলে শম্ভুপুরা ইউনিয়নের এলাহী নগর ঈদগাঁ মাঠে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। জানা যায়, সম্মেলনে পাল্টা-পাল্টি বক্তব্যকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুত্ব আহত হয় শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের আক্তার হোসেন (৩৫), জলিল (২৮), রিফাত (২০), জান্নাত বেপারী (৬০), আরমান (৩০), শরিফ (৩৮), আহাদ (৩০), নাজমুল সরকার (৩৪), সিফাত (২২), মো.মুন্না (২০), শাকিল (২৫), দিপু (২০), আশরাফ (৩০), আবু বকর সিদ্দিক (২৫), আরিফ, সোহেল সহ আরও অনেকে। আহতদের সন্ধ্যা ৬টায় নারায়নগঞ্জ ১০০ শয্যা ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

এদের মধ্যে রিফাত, আক্তার, জলিল, দিপু, আবু বকর সিদ্দিক ও জান্নাত মাথায় গুরুত্ব আঘাত পাওয়ায় ভিক্টোরিয়া হাসপাতালের কর্মরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন ও বাকিদের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

এ বিষয়ে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী নাসির উদ্দিন জানান, আমি শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি। আজ সম্মেলণে আমি এই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী ছিলাম। আমার প্রতিদ্বন্দ্বি সভাপতি প্রার্থী ছিলেন সিদ্দিক মোল্লা। সম্মেলন সফল করা জন্য আমি দুই থেকে আড়াইহাজার নেতাকর্মী নিয়ে সম্মেলনে যোগদান করি। সেই সময় সম্মেলনে স্বাগত বক্তব্য রাখছেন আমার প্রতিদ্বন্দ্বি সভাপতি প্রার্থী সিদ্দিক মোল্লা। বক্তব্যে তিনি আমার সম্পর্কে নানা ধরনের উষ্কানীমূলক কথাবার্তা বলেন। এসকল উষ্কানীমূলক বক্তব্য দেওয়ার কারনে দু’পক্ষের নেতাকর্মীদের মাঝে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে বাশঁ ও কাঠের ডাসা দিয়ে নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আমার প্রায় ২০জন কর্মী গুরুত্ব আহত হয়। এ বিষয়ে সোনারগঁা থানা আওয়ামীরীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ আবদুল্লাহ আল কায়সার বলেন, সংঘর্ষের কারনে সঙ্গে সঙ্গে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সম্মেলন স্থগিত করা হয়েছে। দলের গঠনতন্ত্র অনুযায়ী দোষীদের চিহ্নিত করে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে। সোনারগঁা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ বলেন, কর্মী সম্মেলনে পুলিশ মোতায়েন ছিল। সংঘর্ষের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL