1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
আমার মৃত্যুর পরও আমার পরিবার আপনাদের পাশে থাকবে – আব্দুল করিম বাবু - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

আমার মৃত্যুর পরও আমার পরিবার আপনাদের পাশে থাকবে – আব্দুল করিম বাবু

  • Update Time : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ১২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাইন্সিলর ও প্যানেল মেয়র-১ আব্দুল করিম বাবু বলেছেন,মায়ের কথায় নির্বাচনে অংশগ্রহন করেছি। এ এলাকার মানুষগুলা আমাকে ভালোবেসে নির্বাচিত করেছেন। এ এলাকায় পানি ব্যবস্থা করেছেন মহান আল্লাহ পাক, আমি শুধু উছিলা। মানুষের সেবার মধ্যেই আল্লাহকে পাওয়া যায়। মানুষ সেবাই পরম সেবা। বাকি জীবনটাও মানু্ষের সেবায় নিয়োজিত হতে চাই। আমি দিতে এসেছি, আপনারা নিতে না পারলে আপনাদের ব্যর্থতা। যখন ডাকবেন তখনই পাবেন। আমার দড়জা সব সময় খোলা, যেকোন সময় যেকোন পরিস্থিতিতে আমাকে পাবেন। আমার মৃত্যুর পরও আমার পরিবার আপনাদের পাশে থাকবে। 

সোমবার (১৬ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ পাইকপাড়া ছোট কবরস্থান সংলগ্ন   পানির টাংকি মাঠে  পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির আয়োজনে নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র -১ আব্দুল  করীম প্রধান অতিথির ব্কতবেয় তিনি এসব কথা বলেন।কাউন্সিলর আব্দুল করিম বাবু প্যানেল মেয়র -১ হওয়ায় পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

তিনি আরও বলেন, আমি যখন কাউন্সিলর ছিলাম, তখন বলেছিলাম আমার মেয়র যদি আমাকে না দেয় তাহলে আমার নিজস্ব অর্থায়নে করবো। প্যানেল মেয়র নির্বাচিত হবার পর মেয়র আমাকে আশ্বস্থ করেছেন অচিরেই ১০ কোটি টাকা বাজেট দিবে ১৭ নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড রুপান্তরিত করতে। এবার এলাকার উন্নয়ন হবে। রাস্তাঘাট থেকে ড্রেন। পুকুর সকল কিছুতেই উন্নয়নের ছোয়া পাবে। মাদকের বিরুদ্ধে কোন আপোষ চলবে না। যদি মাদকের সঙ্গে আমার সন্তানও জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবে না। মাদক একটি পরিবারকে ধ্বংষ করে দেয়, সুতরাং মাদক থেকে দুরে থাকতে হবে।

পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির সভাপতি হাজী নিজাম উদ্দিন মৃধার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, পাইকপাড়া বড় জামে মসজিদ কমিটির সহ-সভাপতি জামাল উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক মালেক ভূঁইয়া, সহ সাধারণ সম্পাদক  ফরিদ হাসান মিঠু সহ অত্র এলাকার মুরুব্বি ও এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL