1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
ফতুল্লায় সালমা ওসমান লিপির জন্মদিন উদযাপন উপলক্ষে সুবিদা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ - Report
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লায় সালমা ওসমান লিপির জন্মদিন উদযাপন উপলক্ষে সুবিদা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ

  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ১৭ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ – ৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ শামীম ওসমনের সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির জন্মদিন উদযাপন এবং সুবিদা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারী) বিকেলে সদর উপজেলার ফতুল্লায় পূর্ব ইদাইর এলাকায় পূর্ব ইসদাইর যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত হয় এ কম্বল বিতরণ অুুষ্ঠান।

পূর্ব ইসদাইর জামে মসজিদের সভাপতি ও অত্র এলাকার বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মোহাম্মদ ইফসুব এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উদ্ধোধন হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এ সময় মুঠোফোনে ঊপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আজকে আমার জন্ম দিন উদযাপন উপলক্ষে আমাকে স্বরণ করে এই কম্বল বিতরনের অনুষ্ঠানটির আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি আমার জন্মদিন ওই রকম করে কোন আয়োজন করি না। যাই হোক আজকে এখানে আপনাদেও চেয়ারম্যান, নেতৃবৃন্দ এবং যারা আয়োজকরা আছেন তাদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার জন্মদিনের বড় গিফট হলো আপনাদেও দোয়া আল ভালবাসা। দোয়া করবেন আমি যেন সব সময় নিপিরিত মানুষের পাশে থাকতে পারি এবং যে কাজ করলে আল্লাহর সন্তুুষ্টি পেতে পারি। এখানে আপনারা যারা কম্বল নিতে এসেছেন আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে নেক কাজ গুলো করার জন্য কবুল করে সব সময় আপনাদের পাশে থাকতে পারি এবং মন মানসিকতা মনুস্বত্ব নিয়ে থাকতে পারি।

ফুতল্লা ইউনিয়ন আওয়ামীলীগ ৬নং ওয়ার্ডের যুগ্ন সাধারন সম্পাদক এহসানুল হক শাহীন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে এ সময় আরও বক্তব্য রাখেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মিছিল আলী, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের ৬নং ওয়ার্ডের সভাপতি ও অত্র ওয়ার্ডের মেম্বার আব্দুল আঊয়াল, সাধারন সম্পাদক ফারুক হোসেন শিমুল, সাবেক মেম্বার আলী আকবর.বীর মুক্তিযোদ্ধা অধ্যাপত ইদ্রিস, পূর্ব ইসদাইর পঞ্চায়েক কমিটির সভাপতি আব্দুল মন্নিান, কার্যকরী সদস্য আবুল বাসার, ফতুল্লা ইফনিয়ণ পরিষদের সংরক্ষিত আসন ৪,৫,৬ সং ওয়ার্ডের নারী সদস্য ফেরদৌস আরা অনা, পূর্ব ইসদাইর যুব সংঘের সভাপতি মনিরুজ্জামান, মিনিয়র সহ-সভাপতি সাইফুল খান দিপু, যুব নেতা সোহেল শিকদার, যুব সংগঠক ফিরোজ মাহমুদ শামা, আব্দুর রঊফ ঢালি আব্দুল মান্নান মন্টু, মোজাম্মেল হোসেন ফারুক. বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিন আহাম্মেদ, শিক্ষাবিদ নুরুজ্জামান খান সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL