জেলা আইনজীবি সমিতি নির্বাচনে সদস্য পদে মনোনয়ন কিনলেন এড. নারায়ণ চন্দ্র সাহা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন এড. নারায়ণ চন্দ্র সাহা।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপরে আওয়ামীলীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ড থেকে তিনি এই মনোনয়ন সংগ্রহ করেন। মনোনয়ন সংগ্রহকালে উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্য সচিব এড. মনিরুজ্জামান বুলবুল।

মনোনয়ন সংগ্রহ শেষে এড. নারায়ণ চন্দ্র সাহা জানান, মনোনয়ন বোর্ড যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি অত্র বারের আইনজীবীদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, এড. মৃনাল কান্তি দত্ত, বাপ্পী, রোমানা, সুবীর চন্দ্র সরকার, রেখা, বনি আসিশ, পায়েল, নূওে আলম সহ অন্যান্য আইনজীবি বৃন্দ।
প্রসঙ্গত, গত ৯ জানুয়ারী অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। সে ঘোষণা মতে আগামী ৩০ জানুয়ারী আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। একই সাথে ১১ জানুয়ারী থেকে ১৪ জানুয়ারীর মধ্যে আগ্রহী প্রার্থীরা ফরম সংগ্রহ করে মনোনয়ন বোর্ডে জমা দিতে হবে। এরপর যাচাই বাছাইয়ের মাধ্যমে বোর্ড থেকে চূড়ান্ত প্রার্থীরাই দলীয় প্যানেলে নির্বাচন করবেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন এড. সামছুল ইসলাম ভুইয়া। নির্বাচন কমিশনা হিসাবে দায়িত্ব পালন করবেন এড. আশরাফ হোসেন, এড. আবদুল রহিম এবং এড. মেরিনা বেগম। আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক তারাজুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা এবং বীর মুক্তিযোদ্ধা এড. হুমায়ন কবির।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আবদুর রশিদ ভুঁইয়াকে আহবায়ক ও এড. মনিরুজ্জামান বুলবুলকে সদস্য সচিব করে আওয়ামীলীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ড গঠন করা হয়েছে।