1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা - সাখাওয়াত - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা – সাখাওয়াত

  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৩২ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে আওয়ামী লীগের মন্ত্রী এমপিরা। আর এসব কিছু থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে ঘোরানোর জন্য বিএনপির নেতা কর্মীদের উপর মামলা হামলা নির্যাতন চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের দুঃশাসনে অতিষ্ঠ দেশের সাধারণ মানুষ। চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতি মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে। আর এসব কিছুর মূলে রয়েছে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী-এমপিদের দুর্নীতি। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ গ্রেপ্তারকৃত কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি ও বিএনপি নেতা মকবুল হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে নগরীর  মিশনপাড়া হোশিয়ারী সমিতি কমিনিঊটি সেন্টারের সামনে রাস্তার মোড়ে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন, ঢাকা বিভাগীয় সমাবেশ বানচাল করতে পল্টন কার্যালয়ে হামলা চালিয়েছে  সরকারের পেটুয়া পুলিশ বাহিনী। নির্বিচারে গুলি চালিয়েছে নিরীহ নেতাকর্মীদের উপর পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা মকবুল নিহত হয়েছে আহত হয়েছে অসংখ্য নেতা কর্মী গ্রেপ্তার করা হয়েছে বিএনপি মহাসচিব মীরজাফরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ কয়েকশো নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। সরকারের দুঃশাসন আর আওয়ামী লীগের এমপি মন্ত্রীদের সীমাহীন দুর্নীতির প্রতিবাদে বিএনপি সারাদেশে দশটি বিভাগীয় সমাবেশের আয়োজন করে যার শেষটি ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। এই বিভাগীয় সমাবেশ বিএনপির পল্টন কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু সরকার পল্টনে বিএনপির সমাবেশের অনুমতি দেয়নি। আমি আজকের এই সভা থেকে মহাসচিব সহ গ্রেপ্তার সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি এবং সেই সাথে দেশব্যাপী বিএনপি নেতা কর্মীদের নামে দায়ের করা মিথ্যা ও গায়েবী মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি অন্যথায় যদি কোন পরিস্থিতির সৃষ্টি হয় তবে এর দায় সরকারকেই নিতে হবে।

উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে মহানগর যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, এড. এইচ এম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, সাখাওয়াত ইসলাম রানা, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, মাহমুদুর রহমান, মাসুদ রানা, হাবিবুর রহমান দুলাল, মাকিত মোস্তাকিম শিপলু, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, বিএনপি নেতা মহিউদ্দিন শিশির, নাজমুল হক রানা, হারুন অর রশিদ লিটন, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, যুবদল নেতা মোহাম্মদ শহিদুল্লাহ, সাইফুল ইসলাম আপন, পারভেজ খান, মানিক বেপারী, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL