1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বিজয়ের মাসে চাষাড়ার বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারে চালু হল সনি-স্মার্ট এর শোরুম - Report
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

বিজয়ের মাসে চাষাড়ার বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারে চালু হল সনি-স্মার্ট এর শোরুম

  • Update Time : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৩ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিজয়ের মাসে নতুন আঙ্গিকে চাষাড়ার বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারে চালু হল সনি-স্মার্ট এর শোরুম।

রবিবার (৪ ডিসেম্বর)সকালে সনি-স্মার্ট’র শোরুম এর শুভ উদ্ধোধন ঊপলক্ষে শহরের চাষাড়ার বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারে ফিতা ও কেক কেটে নারায়ণগঞ্জে সনি-স্মার্ট-এর শো-রুমটির শুভ উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম।

শো-রুমটির উদ্বোধনী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, বিজয়ের মাসে নারায়ণগঞ্জ বাসীর জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। জাপানের সনি’র আসল পণ্য ন্যায্য দামে আপনাদের কাছে পৌঁছে দিতে নতুন একটি শোরুম চালু করলাম আমরা। এই শোরুম থেকে সনি’র পণ্য কিনলে, প্রতারিত হওয়ার কোনো সম্ভাবনাই থাকবে

তিনি আরও জানান, সুদৃঢ় ব্যবসায়িক নীতি মেনে আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাজারজাত করে ইতোমধ্যে গ্রাহকের হৃদয়ে জায়গা করে নিয়েছে সনি-স্মার্ট। সনি ব্র্যান্ড লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন-এর সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শো-রুম থেকে পণ্য ক্রয়ের আহ্বানও জানান তিনি।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার প্রধান জনাব রিকি লুকাস, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ এর পরিচালক জনাব তানভীর হোসাইন, মহাব্যবস্থাপক (বিক্রয়) জনাব সারোয়ার জাহান চৌধুরী এবং উপমহাব্যবস্থাপক (বিপণন) জনাব আজাদ রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিঃ ও সনি ইন্টারন্যাশনাল লিঃ-এর বাংলাদেশ শাখার ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মীবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত,বিজয়ের মাসে নারায়ণগঞ্জের বাসিন্দাদের জন্য সুখবর। সনি’র জেনুইন পণ্য পাওয়া নিয়ে আর কোনো উৎকণ্ঠা কিংবা দুশ্চিন্তা থাকলো না তাঁদের। কেননা নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার ২৩১/৬ বঙ্গবন্ধু সড়কের হাসনাত স্কয়ারের নীচ তলায় একটি বিশাল নিজস্ব শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস (বিডি) লিঃ (সনি-স্মার্ট)। ফলে দেশের অন্যতম বাণিজ্যিক শহর নারায়ণগঞ্জের গ্রাহকদের হাতের নাগালে এখন জাপানের সনি’র জেনুইন পণ্য। নারায়ণগঞ্জে শো-রুম উদ্বোধন উপলক্ষে জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর ‘কে’ সিরিজ গুগল টিভি এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট-এর সকল পণ্যে ‘সনি-স্মার্ট ওয়ার্ল্ডকাপ ফিভার ২০২২’ অফারের আওতায় আকর্ষণীয় মূল্যে দেয়া হচ্ছে পণ্য, সঙ্গে থাকছে উপহার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL