প্রতিষ্ঠা বার্ষিকী ও নির্বাচন প্রসঙ্গে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ :  আলোর সন্ধানে দুরন্ত অভিযানে সাংবাদিকদের উন্নয়ন ও কল্যাণে নারায়ণগঞ্জ অনলাইনে প্রেসক্লাব আগামী ১২ ডিসেম্বর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে যাচ্ছে। সেই সাথে প্রেসক্লাবের নির্বাহী কমিটি গঠনের জন্য নির্বাচনের প্রস্তুতি নেয়া হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও নির্বাচন নিয়ে শহরের চাষাড়া মাধবীলতা সিটি প্লাজায় নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও একুশে কাগজের সম্পাদক এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সদস্য সচিব ও দৈনিক খবর পত্রের নারায়ণগঞ্জ প্রতিনিধি মোঃ মনির হোসেন। অন্যান্যের মধ্যে গঠনমূলক আলোচনা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ হোসেন, যুগ্ম আহ্বায়ক ও প্রেস নিউজ ২৪ডটকমের সম্পাদক আব্দুল মান্নান সাগর, নিউজ ব্যাংক ২৪ডটনেটের সম্পাদক আল মামুন খান, পাঠককণ্ঠ ডটকমের বার্তা প্রধান মেহেদী মঞ্জুর বকুল, দৈনিক নয়াদিগন্তের মাহমুদ হোসেন রিপন, বাংলার চোখের নারায়ণগঞ্জ প্রতিনিধি ইউসুফ আলী প্রধান, দৈনিক ভোরের আকাশের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাদ্দাম হোসেন মির্জা, নারায়ণগঞ্জ বুলেটিন ডটকমের সম্পাদক মাজহারুল ইসলাম মুন্না, ফেয়ার নিউজ বিডির সম্পাদক ওয়াহিদুর রহমান সোহেল, আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল ইসলাম, রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ শরিফুল ইসলাম সুমন, দৈনিক উজ্জীবিত বাংলাদেশের ফটো সাংবাদিক মাহবুবুর রহমান ও দৈনিক আমাদের কণ্ঠের স্টাফ রিপোর্টার জহির আলম সিকদার প্রমুখ।

উক্ত জরুরী সভায় আগামী ১২ ডিসেম্বর জমকালো আয়োজনে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সিদ্ধান্তসহ নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়ন এবং নতুন সদস্য অন্তর্ভূক্তির বিষয়ে বিষদ আলোচনা হয়। আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় বাস্তবায়নের জন্য একটি সাব কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের মধ্যে রয়েছে মাজহারুল ইসলাম মুন্না, মেহেদী মঞ্জুর বকুল, আল মামুন খান, আব্দুল মান্নান সাগর, মাহমুদ হোসেন রিপন, ওয়াহিদুর রহমান সোহেল, মাজহারুল ইসলাম, জহির আলম সিকদার ও মাহবুবুর রহমান।

পরিশেষে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও খবর নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক মশিউর রহমানের নবজাত পুত্র সন্তানের আশুরোগ মুক্তির জন্য আল্লাহর অশেষ রহমত ও সকলের কাছে দোয়া কামনা করা হয়।