তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে মহানগর বিএনপির দোয়া

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) বিকেলে শহরের হোসিয়ারি সমিতি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পাশাপাশি কুমিল্লায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওনসহ সারাদেশে নিহত নেতাকর্মীদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া পরিচালিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এডভোকেট আবু আল ইফসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, আহবায়ক কমিটির সদস্য শওকত হাশেম শকু, রাশিদা জামাল, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, সাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, বরকতউল্লাহ, গোগনগর ইউনিয়ন বিএনপির নব নির্বাচিত সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, সাবেক সভাপতি নজরুল ইসলাম সরদার, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক রাকিবুর রহমান সাগর, যুবদল নেতা সোহেল খান বাবু, সম্রাট হাসান সুজন, রিকসন খান, শিবলি সাদিক, দুলালসহ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।