1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
যুবলীগের সুবর্ন জয়ন্তী পালন উপলক্ষ্যে বাশিপুর ইউনিয়ন যুবরীগের উদ্যোগ্যে আলোচনা সভা   - Report
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

যুবলীগের সুবর্ন জয়ন্তী পালন উপলক্ষ্যে বাশিপুর ইউনিয়ন যুবরীগের উদ্যোগ্যে আলোচনা সভা  

  • Update Time : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর ও সুবর্ণ জয়ন্তী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান চন্দন শীলকে সংবর্ধনা দেওয়া হয়। 

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৪টায় দেওভোগ হাজ্বী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সভায় কাশীপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মোমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল। 

এসময় তিনি বলেন, শীতলক্ষ্যার তীরে অবস্থিত এ নারায়ণগঞ্জ শহর বহু আন্দোলনের সুতিকাগার, বহু আন্দোলনের স্বাক্ষী। এ নারায়ণগঞ্জ থেকেই জন্ম হয়েছিলো বাংলাদেশ আওয়ামী লীগের। গত ১৫ বছর যাবৎ আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে আর এতে করে দেশ শান্তিতেই রয়েছে। দল যদি ক্ষমতায় না থ্কে তাহলে যারা উশৃংখল, হাইব্রিড তাদের খুঁজে পাওয়া যাবেনা। আমরা উশৃংখলা, অশান্তি চাইনা। দেশ উন্নত হয়েছে। খালেদার মত পুড়িয়ে ছাড়খাড় করিনি। ঐসব দৃশ্য দেখে, শেখ হাসিনা বলেছেন, আমি ক্ষমতা চাইনা আপনারা এসব বন্ধ করুন। দলে কোন উশৃংখল, হাইব্রিডকে স্থান দিবেন না, যার আসলে দলের ভোট কমবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। 

অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, কাশীপুর ২নং ওয়ার্ড এর মেম্বার ইমদাদুল হক খোকা সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা আলহাজ্ব নাজমুল হাসান সাজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL