কাশীপুরের যুবসমাবেশে রনির বিশাল শোডাউন

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুর্বণ জয়ন্তী উৎসব ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বাবু চন্দন শীলকে সংবর্ধণা উপলক্ষে যুবসমাবেশ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে ফতুল্লা থানাধীন কাশীপুর দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাশীপুর ইউনিয়ন যুবলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল ও প্রধান বক্তা হিসেবে ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এদিকে যুবলীগের এ যুবসমাবেশকে কেন্দ্র করে বিশাল শোডাউন করেছে কাশীপুর ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম রনি। যুবলীগের প্রায় শত শত নেতাকর্মী নিয়ে একটি বিশাল মিছিলসহ যুবসমাবেশে রনির যোগদান ছিলো চোঁখে পড়ার মত। মিছিলে যুবলীগের পতাকা ছাড়াও ছিলো শত শত প্ল্যাকাউড, ফেষ্টুন ও ব্যানার। যুবলীগ নেতা রনির নেতৃত্বে এ বিশাল মিছিলটি হাটখোলা থেকে বের হয়ে ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক ঘুরে সমাবেশস্থলে পৌছলে সভামঞ্চের অতিথিবৃন্দ ও উপস্থিত নেতাকর্মীরা হাততালি দিয়ে মিছিলটিকে স্বাগত জানায়।