1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জেলা প্রশাসনের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

জেলা প্রশাসনের সাথে ইটভাটা মালিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সাথে পরিবেশ দূষণ ও তার প্রতিকার নিয়ে ইটভাটার মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এ সভা ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো:  মঞ্জুরুল হাফিজ। এ সময়  পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা, জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা  সহ বিভিন্ন ইটভাটার মালিকগণ উপস্থিত ছিলেন।

অবৈধ ইটভাটা উচ্ছেদ অভিযানে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নিবে, এজন্য প্রশাসন আমাদের সহযোগীতা চাওয়া হয়েছে। সভায় জেলায় কোন ধরনের অবৈধ ইটভাটা থাকবেনা বলে নির্দেশনা দেয়া হয়। যদি কোন ধরনের অবৈধ ইটভাটা থেকে থাকে তাহলে সেই ইটভাটা সরিয়ে নিতে হবে, অন্যথায় হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী প্রশাসন সেই ইটভাটা ভেঙ্গে গুড়িয়ে দিবে।

ফতুল্লা ইটভাটা মালিক সমিতির সভাপতি ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী এ সময় বলেন, অবৈধ ইটভাটা উচ্ছেদ অভিযানে যাতে করে কোন ধরনের বিশৃঙ্খলা না হয়, সেজন্য ইটভাটার মালিকগণ সহযোগিতা করবে। যেসব বৈধ ইটভাটা রয়েছে তারা ব্যবসা করবে, এ ব্যাপারে তাদের (প্রশাসনের) কোন আপত্তি নাই।

তিনি আরও বলেন, আমরা প্রশাসনের কাছে একটু সময় চেয়েছিলাম। তারা বলেছে সময় দেয়ার মালিক আমরা না। কোর্ট উচ্ছেদের জন্য নির্দেশনা দিয়েছে। কোর্টের এ আদেশটাকে রিফাইন করার জন্য যদি উচ্চ আদালত বলে ঠিক আছে আগামী এক বছরের জন্য তাদেরকে সময় দেয়া হোক, তাহলে সমস্যা নাই। নয়তো প্রশাসন উচ্চ আদালতের আদেশ পালন করার জন্য মাঠে থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL