1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
তারা যে ভাষায় তারা কথা বলবে, আমরাও সেই ভাষায় তার জবাব দেবো - নোমান - Report
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন  উপলক্ষে জেলা আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ আল হেরা জেনালের হাসপাতালে ভূল চিকিৎসায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু,তদন্তরে দাবি পরিবারের তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো – সাখাওয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা’র ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে মিলাদ ও দোয়া ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া

তারা যে ভাষায় তারা কথা বলবে, আমরাও সেই ভাষায় তার জবাব দেবো – নোমান

  • Update Time : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৭১ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আমি কিছুদিন আগে বলেছিলাম আমরা জয়ের মুখোমুখি। বিজয় আমরা অর্জন করবো। এ সরকার আর টিকে থাকতে পারবে না। এ সরকারের পতন হবে। সেই পতনে দেশনেতা তারেক রহমানের নেতৃত্বে আমরা এগিয়ে যাবো। তারা দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। তাকে রাজনৈতিক কারণে কারাগারে রাখা হয়েছে। তার যে দৃঢ় মনোবল রয়েছে তা অন্য কারও নেই। আমাদের দায়িত্ব তাকে মুক্ত করা। বিএনপি অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী।

শনিবার ( ১২ নভেম্বর ) সকাল ১০টায় নগরীর মিশন পাড়া হোসিয়ারি সমিতি কমিউনিটি সেন্টারে আয়োজিত আগামী ১০ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রস্তুুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একটি সরকার তখনই ব্যর্থ হয় যখন তার রিজার্ভ শেষ হয়ে যায়। এখন বাংলাদেশের রিজার্ভ নেই। তাই এই সরকার ব্যর্থ, আর এই ব্যর্থতার দায় নিতে হচ্ছে দেশের জনগণকে। তাই আমরা সরকার বিরোধী আন্দোলনের চূড়ান্ত রূপ দিতে চাই। এই সরকার ২০১৮ সালের মতো আরেকটি প্রহসনের নির্বাচন করে জয়ী হওয়ার চেষ্টা করছে তবে এবার আর তাদের সেই সুযোগ দেওয়া হবে না। বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। আমরা দৃঢভাবে আশাবাদী ২০১৮ সালের মতো কোনো নির্বাচন বাংলার মাটিতে আর হতে দেওয়া হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে সারাদেশে বিএনপির গণসমাবেশগুলো মহাসমাবেশে রূপান্তরিত হচ্ছে। আপনারা জানেন, দেশের এই ক্রান্তি লগ্নে এ আন্দোলন জাতীয় আন্দোলনে রূপ নিয়েছে। সারা দেশের মানুষ আজ অসহায় অবস্থায় আছে। ১০ ডিসেম্বর আমরা সবাই ঢাকায় যাবো। প্রতিরোধ করতে এলে উত্তর দেবো, তারা যে ভাষায় তারা কথা বলবে, আমরাও সেই ভাষায় তার জবাব দেবো। বর্তমানের আন্দোলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এই হাসিনা সরকারের পতন ঘটাবে। আমরা জানি এই দলই সারা দেশে নির্বাচন দেবে। এটি হবে শাসনতান্ত্রিকভাবে একটি নির্বাচন। ২০১৪ সালের নির্বাচনে মানুষ ভোট দিতে যেতে পারেনি। ২০১৮ সালে আওয়ামী লীগের লোকজনও ভোট দিতে পারেনি। যে নির্বাচনে মানুষ ভোট দিতে পারে না সেই নির্বাচনে আমরা যাবো, এটা হতে পারে না। আমরা এমন একটি নির্বাচন চাই যেখানে মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার ফিরে পাবে। বাংলাদেশের জনগণ দেখিয়ে দিয়েছে কীভাবে লড়াই করে সমাবেশ সফল করতে হয়। এখানে আমাদের কর্মীদের চেয়ে জনগণের সম্পৃক্ততা অনেক বেশি। এ সরকার আর টিকতে পারবে না। তাদের নৈতিক ভিত্তি নেই।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির (ভারপ্রাপ্ত) আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় প্রস্তুুতি সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) এর এড. আব্দুস সালাম আজাদ। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র সহ- সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) এর বেনজীর আহমেদ টিটু। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন আহমেদ, আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নুর জাহান মাহবুব।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আব্দু, মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন, মাশুকুল ইসলাম রাজিব, রুহুল আমিন শিকদার, কাজী নজরুল ইসলাম টিটু, আড়াইহাজার থানার সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, রূপগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, জেলা বিএনপির সদস্য আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, একরামুল কবীর মামুন, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারন সম্পাদক মজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস শাহ আলম ভূঁইয়া, সহ-সভাপতি রাসেল মাহমুদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL