1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
কোন ধরনের হামলা, মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার ভয় করিনা আমরা - রনি - Report
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
নগরীতে আন্তর্জাতিক সেবা মুলক প্রতিষ্ঠান ‘ভালো’ এর নতুন শাখার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত চৈতন্য সমাজ উন্নয়ন শিল্পি গোষ্ঠীর উদ্দ্যেগে ঈদপুর্ন মিলনি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিত করণ সভা অনুষ্ঠিত মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত

কোন ধরনের হামলা, মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার ভয় করিনা আমরা – রনি

  • Update Time : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৬৪ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মীনী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সহ  বিক্ষোভ মিছিল ক‌রে‌ছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

বুধবার (২ নভেম্বর) দুপুরে চাষাড়া রেল ষ্টেশনের সামনে থেকে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনু‌ষ্ঠিত হয়। পরে মি‌ছিল‌টি চাষাড়া শহীদ মিনারের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

এ সময় জেলা যুবদলের আহবায়ক গোলম ফারুক খোকনের সভাপতিত্বে সং‌ক্ষিপ্ত সমা‌বে‌শে জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে সারাদেশে বিএনপি বিভাগীয় সমাবেশ করছে, ঠিক সেই মূহুর্তে আমাদের সাংগঠনিক অভিভাবক, আমাদের নেতা তারেক রহমান এবং তার সহধর্মীনী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। কোন ধরনের হামলা, মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার ভয় করিনা আমরা।আমাদের বিজয় না হওয়া পর্যন্ত আমরা রাজপথে আছি এবং থাকবো। আমরা  এর তীব্র নিন্দা সহ অভিলম্বে এই গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবী জানাচ্ছি। বাংলাদেশের রাজনীতির প্রেক্ষাপটে যারা একটু রাজনীতিতে জনপ্রিয় উঠে তখন তার না‌মে এই সরকারের পেটুয়া বহীনি দিয়ে গ্রেফতা‌রি পপরোয়ানা জা‌রি করা হয়। এ সময় বি‌ক্ষোভ মি‌ছি‌লে জেলার বি‌ভিন্ন এলাকার নেতাকর্মীরা অংশগ্রহন ক‌রেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL