বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উপলক্ষে শেখ ‘ফজলুল হক মনি’ ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন অনুষ্ঠিত

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তি উপলক্ষে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর জার্সি উন্মোচন অনুষ্ঠান অনুঠিত হয়েছে।

রোববার (৩০ অক্টবর) সকাল ১১টায় নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে টুর্নামেন্টের জার্সি উন্মোচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল।

সভাপতির বক্তব্যে বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল বলেন, প্রথমেই শ্রদ্ধার সাথে স্মরণ করছি বাঙ্গালি জাতির মহানয়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবার ও জাতীয় চার নেতাকে। আরো স্মরণ করছি যারা এই দেশটাকে স্বাধীন করেছেন সেই বীর মুক্তিযোদ্ধাদের, এবং বঙ্গসাথী এই ক্লাবের উপদেষ্টা যারা আমাদের ছেড়ে চলে গেছেন তাদেরকে । বিশেষ করে বীর মুক্তিযোদ্ধা আমিনুল সাহেবকে।

তিনি আরও বলেন, বঙ্গসাথী ক্লাব একটি আত্ম মানবতার ক্লাব। যে ক্লাবের প্রধান উপদেষ্টা আমাদের সকলের প্রিয় প্রয়াত জননেতা আলী আহমদ চুনকার সুযোগ্য কন্যা ডা. সেলিনা হায়াত আইভী। মানব সেবার উপর কোন সেবা নাই। আমরা বঙ্গসাথী ক্লাবের উদ্যোগে প্রতি বছর সুন্নতে খাতনা ও বিভিন্ন ধরনের খেলাধুলার সহ সামাজিক নানা ধরনের সেবা মূলক কাজ করে থাকি। আপনাদের সকলের অনুপ্রেরনা আমাদেরকে আরো বেশী উদ্যোমি করবে।

বঙ্গসাথী ক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস্য তাহের হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, সাবেক ফুটবলার আবদুল গাফফার, শেখ আসলাম, আমিনুর রহমান, জাকির হোসেন, ক্লাবের কোচ আহমেদ মাসুদ উজ্জল, সাফ গেমস জয়ী নারী ফুটবলার মাহমুদ আক্তার অনন্যা, মিথিলা, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের কার্যকরী সদস্যও আমিনুল স্মৃতি সংসদের স্পন্সার ফয়জুল ইসলাম রুবেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, নাসিক ২২,২৩,২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাওন অংকন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির সহ প্রমুখ।

প্রসঙ্গত, আগামী (৪ নবেম্বর) শুক্রবার ১৬ টি দলের অংশ গ্রহনে উদ্বোধনের মধ্যদিয়ে এ টুর্নামেন্ট শুরুহবে। টুর্নামেন্টে উদ্বোধন করবেন বস্ত্র ও পাট মন্ত্রি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক)।