1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.শহিদ বাদলকে জিকুর ফুলেল শুভেচ্ছায় বরণ - Report
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল

জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড.শহিদ বাদলকে জিকুর ফুলেল শুভেচ্ছায় বরণ

  • Update Time : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৬ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পূণরায় নির্বাচিত সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন জিকু।

বুধবার (২৬ অক্টোবর) সদর উপজেলার ফতুল্লার মাসদাইর এলাকায় নারায়ণগঞ্জ জেলা সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুজ্জামান জিকুর অফিসে জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদলকে ফুলের তোড়া  হাতে দিয়ে বরণ করে নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আক্তার হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোক্তার হোসেন, ৬নং ওয়ার্ড মেম্বার ও যুবলীগ সভাপতি সদুর উদ্দিন সুদু, ৩নং ওয়ার্ড মেম্বার রাসেল চৌধুরী, সাবেক মেম্বার মহিউদ্দিন, বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা কাদির, ইয়াসিন, রাসেল, ইকবাল, জাহাঙ্গীর ও মোতালেব সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL