1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দের ডিসিকে ফুলেল শুভেচ্ছা ও স্বারক লিপি প্রদান - Report
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীনতা দিবস উপলক্ষে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও দোয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ট্যাক্সেস বার এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আজমেরী ওসমানের উদ্যোগে দোয়া বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন উপলক্ষে যুবনেতা আজমেরী ওসমান এর সমর্থকদের শ্রদ্ধা নিবেদন

বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দের ডিসিকে ফুলেল শুভেচ্ছা ও স্বারক লিপি প্রদান

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৭ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : নব গঠিত বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দের নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও স্বারক লিপি প্রদান করেছেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর নিকট বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা নব গঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ াণ্রান্য নেতৃবৃন্দগন এ ফুলেল শুভেচ্ছা ও স্বারক লিপি প্রদান করেন তারা।

স্বাররক লিপিতে উল্লেখ ছিলো, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গসংগঠন বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে এবং সকল জেলা, মহানগর, উপজেলা ও ইউনিয়নের কমান্ডারগণের আদর্শে ক্রমে দিক নির্দেশনা অনুযায়ী কার্যক্রম পরিচালনা করবে নারায়ণগঞ্জ জেলা কমিটি। উক্ত কমিটি এই পর জারির মাধ্যমে হুমায়ন খালেদ মুরাদ মোল্লা সভাপতি ও মোঃ মঈনউদ্দিন চিস্তী সাধারণ সম্পাদক পদে ৩ (তিন) বছরের জন্য কমিটি অনুমোদন করা হলো। গেজেট ও ভাতা প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সন্তানাদের নিয়ে নারায়ণগঞ্জ জেলা কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদিত সংগঠনের প্যাডে বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কেন্দ্রীয় কার্যালয়ে সভাপতি/সাধারণ সম্পাদকের সকল দিকনির্দেশনার অনুযায়ী ও গঠনতন্ত্র মোতাবেক মানিয়ে চলিতে বাধ্য থাকিবে। গঠনতন্ত্রের সকল ধারা/উপধারা মেনে সংগঠন পরিচালনা করতে হবে। গঠনতন্ত্র ও রাষ্ট্র বিরোধী কোন কাজে লিপ্ত হলে কমিটির যে কোন লোক জড়িত থাকলে তাকে বহিষ্কার করা হবে এবং কমিটি থেকে বাতিল করা হবে।

প্রসঙ্গত, গত ২৮ শে জুলাই/ ২০-২২২২ তারিখ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব শাজাহান বাদ একাশি এবং শপথ বাক্য পাঠ করান উপদেষ্টা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব ধীর মুক্তিযোদ্ধা ওসমান আলী। উক্ত অনুষ্ঠানে দেশবরেন্য বিশিষ্টি বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন এবং দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর বিভিন্ন স্তরের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে সর্বসম্মতি ক্রমে সভাপতি হিসাবে নির্বাচিত হন মিজানুর রহমান এবং সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হন ইয়াসিন আকন্দ। কার্যক্রম পরিচালনা করার জন্য আগামী ৩ (তিন) বছর তাদের দায়িত্ব দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সভাপতি হুমায়ন খালেন মুরাদ মোল্লা, সাধারন সম্পাদক মোঃ মীনুদ্দিন চিস্তী, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, সহ-সভাপতি মেহেদী হাসান রাজু, আওলাদ হোসেন, নাজমুল হাসান সনেট, হাজী মোঃ জহিরুল হক (জহির), এ. কে. পিন্টু, আরিফ আহমেদ সাউদ, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আসাদ উল্লা আসাদ। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, মোঃ রহিম উদ্দিন, মাহফুজুর রহমান লাভলু, মোঃ মাহমুদঊর রহমান মাসুদ ও আব্দুল করিম অপু সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL