বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সংগঠনের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন আরিফ মাহমুদ

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সংগঠনের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সিদ্দিনগঞ্জ থানাধীন ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা আরিফ মাহমুদ। প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা মনে করেন যিনি নেতৃত্ব প্রধান হবেন তিনি জবেন ক্লিন ইমেজ, দক্ষতা,যার সবটুকু তার বিতর্ক বিদ্যমান ও পরীক্ষিত।

আরিফ মাহামুদ কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে দলের জন্য সবটুকু উৎসর্গ করেছে। নারায়ণগঞ্জ আওয়াামী স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সংগঠন এর সভা-সমাবেশে তার উপস্থিতি ছিল সরব । নেতা-কর্মীদের বিশ্বাস বিগত ১৫ বছরের সাংগঠনিক চর্চা সংগঠনকে যেমন মজবুত করবে ঠিক তেমনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে তার সাংগঠনিক কার্যক্রমগুলো। সামনে যে কঠিন সময় আসছে তা মোকাবেলা এবং নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে যুগোপযোগী আন্দোলন গড়ে তুলতে “আরিফ মাহমুদ ” নেতৃত্বে আসা দরকার বলেও তারা মনে করেন।

তাদের দৃঢ় বিশ্বাস দুর্নীতির বিপক্ষে সঠিক নেতৃত্তের পক্ষে একটা যুগোপযোগী সিদ্ধান্ত নেবে আমাদের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। সকল কিছুকে ছাপিয়ে সাধারণ নেতাকর্মীেেদর বিশ^াসের হাতিয়ার আজ দাবিতে রূপান্তরিত হয়েছে যে আরিফ মাহমুদ কে সিদ্দির্গঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ- সম্পাদক হিসেবে তাকেই দেখতে চায়।