1. skriaz30@gmail.com : skriaz30 :
  2. msharifreport84@gmail.com : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪
নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন, আহ্বায়ক মান্নান – সদস্য সচিব মনির - Report
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট :
মাওলানা ফেরদাউসের বিরুদ্ধে নাসিক কর্তৃক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ স্থানীয় সরকারের উপ পরিচালক মৌরিন করিমের সাথে চেয়ারম্যানদের ঈদ শুভেচ্ছা বিনিময় ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া ঐতিহাসক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাশিপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে সবচেয়ে বড় ঈদের জামাত আনুষ্ঠিত পূর্ব ইসদাইর যুব সংঘের ব্যাবস্থাপনায় সালমা ওসমান লিপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর উদ্ভাবিত প্রযুক্তি পরিচিতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত এমডি মোবারক ও জিএম জালালের বিরুদ্ধে ঋণ প্রস্তাবের নামে কোটি টাকা বাণিজ্য,  দিশেহারা গ্রাহকরা নগরীতে মহানগর বিএনপি`র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন, আহ্বায়ক মান্নান – সদস্য সচিব মনির

  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ Time View

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : সাংগঠনিক কাঠামোতে নারায়ণগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গোপন ব্যালটের মাধ্যমে আহ্বায়ক এম.এ মান্নান ভূঁইয়া (একুশের কাগজ) ও সদস্য সচিব মনির হোসেন (দৈনিক খবরপত্র) নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাধবীলতা সিটি প্লাজায় অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন (মাই টিভি), মোঃ সায়মন ইসলাম (দৈনিক মানব কন্ঠ) এম.এ.এম সাগর (প্রেস নিউজ ২৪ ডটকম), রিপন মাহমুদ আকাশ (দৈনিক নয়া দিগন্ত), আল মামুন খাঁন (নিউজ ব্যাংক ২৪ ডটনেট), মেহেদী মঞ্জুর বকুল (বিপি নিউজ) ও মশিউর রহমান (খবর নারায়ণগঞ্জ ডটকম)।

এছাড়াও নতুন সদস্য যাচাই-বাছাই কমিটির সদস্য মনোনীত করা হয়েছে – মাজহারুল ইসলাম মুন্না (নারায়ণগঞ্জ বুলেটিন) ও জাহিদ হোসেন ( খবর নারায়ণগঞ্জ) কে।

আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের জন্য নির্বাচিত করা হয় এবং নির্বাহী কমিটি গঠনের জন্য ডিসেম্বরে নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে সভায় উপস্থিত নেতৃবৃন্দ জানান। পরিশেষে নতুন আহবায়ক কমিটি সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং অনলাইন নিউজ পোর্টাল সহ সকল সাংবাদিকের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© ২০২৩ | সকল স্বত্ব রির্পোট নারায়ণগঞ্জ ২৪ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL