আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন ২৭ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ : আসন্ন জেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে সাধারণ সদস্য ও  সংরক্ষিত সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ২৭ প্রার্থী। এদের মধ্যে সাধারণ সদস্য পদে মনোনয়ণপত্র জমা দিয়েছেন ১৮ জন। 


তারা হলেন-১নং ওয়ার্ড থেকে আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম, মুজবিুর রহমান, সায়েম রেজা, ২ নং ওয়ার্ড থেকে আমির উল্লাহ, মো. রুহুল আমিন, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, মোবারক হোসেন, মাছুম আহম্মেদ, মোস্তফা হোসেন চৌধুরী, শাহিদা মোশারফ, রফিকুল ইসলাম, ৩ নং ওয়ার্ড থেকে ফারুক হোসেন, রাসেল শিকদার, মোস্তাফিজুর রহমান মাছুম, শেখ এনামুল আলম বিদ্যুৎ, আবু নাইম ইকবাল, আরিফুর ইসলাম আলী নূর, ৪ নং ওয়ার্ড থেকে মিয়া মো. আলাউদ্দিন, ৫ নং ওয়ার্ড থেকে আনছার আলী। 


সংরক্ষিত সদস্য পদে মনোনয়ণপত্র জমা দিয়েছেন ৯ জন। তারা হলেন-১নং ওয়ার্ড থেকে সাদিয়া আফরিন, আছিয়া খানম সুমি, নাছরিন আক্তার, ২ নং ওয়ার্ড থেকে নূর জাহান, কোহিনূর ইসলাম, হাওয়া বেগম, সীমা রানী পাল শীলা। 


বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। 


প্রসঙ্গত, আগামী ১৭ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ  জেলা পরিষদ নির্বাচন- ২০২২ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৮ সেপ্টোম্বর। আপিলের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬  সেপ্টেম্বর।